নাচোলে সেলাই মেশিন ও চেক বিতরণ - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

    নাচোলে সেলাই মেশিন ও চেক বিতরণ

    • আপডেটের সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২

    লালসবুজের কণ্ঠ রিপোর্ট, নাচোল:


    চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেসা মুজিবের ৯২তম জন্মদিন উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তরের পক্ষ থেকে প্রশিক্ষিত নারীদের মাঝে সেলাই মেশিন, কর্মসংস্থান ঋণের চেক ও আর্থীক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

    সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আলোচনাসভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

    উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনের সভাপতিত্বে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফান্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা নির্বাহী অফিসার মেসাহাইমেনা শারমীন, পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু ও জান্নাতুন নাইম মুন্নী, সাবেক মুক্তিযোদ্ধো কমান্ডার মতিউর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা প্রভাতী মাহাতো ও নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান।

    এসময় মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রশিক্ষিত ৪০ জন নারীর মাঝে ১৫ হাজার টাকার ঋণের চেক, ৫ জনকে সেলাইমেশিন বিতরণ করা হয়। ইতিপূর্বে উপজেলার ৫ জন নারীকে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে ২০১৪ টাকা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা প্রদান করা হয়েছে।


    জিলানী/এআর

    25Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর