নাচোলে বীর মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:৫০ অপরাহ্ন

    নাচোলে বীর মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

    • আপডেটের সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২

    লালসবুজের কণ্ঠ রিপোর্ট, নাচোল:


    চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বীর মুক্তিযোদ্ধা জালালউদ্দিন ও তার পরিবারের উপর হামলার প্রতিবাদে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

    বুধবার বেলা ১১টায় মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয় ।

    সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান বলেন, উপজেলার রাজবাড়ি হাট কলেজপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনের উপর সরকারী খাস পুকুর সাবলীজের টাকা ভাগ বাটোয়ারকে কেন্দ্র করে একই এলাকার ৫ জন হামলাকারীর বিরুদ্ধে গত ৬ আগস্ট নাচোল থানায় এজাহার দায়ের করা হয়।

    কিন্তু আসামীরা প্রকাশ্যে ঘুরো বেড়াচ্ছে। পুলিশ আসামীদের আটক করছেনা। তাই বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনের উপর বর্বরোচিত হামলাকারী একই এলাকার মৃত ভেজালীর ছেলে সাইফুল ইসলাম, মৃত ইয়াদ আলীর ছেলে বাবলু ও জিন্নাত, সাইফুদ্দীনের ছেলে শুকুর আলী ও সাইফুলের ছেলে হেলালকে গ্রেফতার করার আহ্বান জানান পুলিশ প্রশাসনে নিকট।

    মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড নাচোল শাখার সভাপতি ইসমাইল হোসেন।

    এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জিল্লার রহমান ও হুমায়ুন কবির, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড নাচোল শাখার সাংগঠনিক সম্পাদক শের আলী, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকিসহ অন্যান্যরা।


    জিলানী/এআর

    31Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর