নাচোলে বিএনপি-ছাত্রদলের ৮০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

    নাচোলে বিএনপি-ছাত্রদলের ৮০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

    • আপডেটের সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২

    জেলা প্রতিনিধি,চাঁপাইনবাবগঞ্জ:


    চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ছাত্রদলের কর্মিসভায় ককটেল বিস্ফোরণে দুই পুলিশ সদস্য আহতর ঘটনায় বিএনপিও ছাত্রদলের ৮০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার(২০ নভেম্বর) রাতে নাচোল থানার উপ-পরিদর্শক (এসআই) আকবর হোসেন বাদী হয়ে বিএনপি ও ছাত্রদলের ১৮জন নেতাকর্মীর নাম উল্লেখসহ আরও অজ্ঞাতনামা প্রায় ৬২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

    এই মামলায় উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব আবু তাহের খোকন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাসান ইমতিয়াজ ও ছাত্রদল কর্মী রোমিও কে প্রধান আসামি করা হয়েছে।

    নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিন্টু রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার বিকেলে পুলিশের কোন অনুমতি ছাড়াই ছাত্রদল নেতাকর্মীরা পৌর এলাকার শ্রীরামপুর অক্সফোর্ড একাডেমি নামক চত্বরে কর্মী সভার আয়োজন করছিল।

    এ সময় পুলিশ ঘটনাস্থলে যাওয়া মাত্রই পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল চালায় তারা। এসময় পুলিশ লাঠিচার্জ করে। এ সময় ৫ টি মজুদকৃত তাজা ককটেল উদ্ধার করে পুলিশ। এতে দুই পুলিশ সদস্য আহত হয়। পরে এসআই আকবর হোসেন বাদী হয়ে বিএনপি ও ছাত্রদলের ৮০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রেখেছে।

     


    লালসবুজের কণ্ঠ/এস এস

    1Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর