1. [email protected] : News room :
নাচোলে ছাত্রদলের কর্মীসভায় ককটেল বিষ্ফোরণ, আহত ২ পুলিশ সদস্য - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

নাচোলে ছাত্রদলের কর্মীসভায় ককটেল বিষ্ফোরণ, আহত ২ পুলিশ সদস্য

  • আপডেটের সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ছাত্রদলের কর্মীসভায় ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। পরে ৫ টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। রোববার (২০ নভেম্বর) বিকেলে উপজেলার শ্রীরামপুর এলাকার অক্সফোর্ড একাডেমি চত্বরে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন, কনস্টেবল আলমগীর হোসেন ও পলাশ।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিন্টু রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিকেলে অনুমতি ছাড়া ছাত্রদল শ্রীরামপুর মাঠে কর্মী সভার আয়োজন করছিল। এ সময় পুলিশ ঘটনাস্থলে যাওয়া মাত্রই পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল বিস্ফোরণ করে ছাত্রদলের নেতাকর্মরা। এসময় পুলিশ লাঠিচার্জ করে। পরে পুলিশ ৫ টি তাজা ককটেল উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। আর আহত পুলিশ সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

নাচোল উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব আবু তাহের খোকন পুলিশের অভিযোগ অস্বীকার করে বলেন, পুলিশ বিনা উষ্কানীতেই ছাত্রদলের কমীসভা পন্ডু করে দিয়েছে। আর ককটলে উদ্ধার বা বিস্ফোরণের ঘটনাটি সম্পূর্ণ বানোয়াট।

জেলা ছাত্রদলের আহবায়ক ইউসুফ রাজা বলেন, আমরা নাচোল থানার নিকট হতে সকালেই মৌখিকবাবে অনুমতি নিয়েছিলাম। যেহুতু আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না। তাই এ ঘটনা কিভাবে এ ঘটনা ঘটল আমার জানা নেই। আর একটা ককটেল বিস্ফোরণ হয়েছে বলে আমি আমি শুনেছি।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর