নাচোলের বাজারে সিসি ক্যামেরা থাকার পরও থামছে না চুরি - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৩ অপরাহ্ন

    নাচোলের বাজারে সিসি ক্যামেরা থাকার পরও থামছে না চুরি

    • আপডেটের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


    চাঁপাইনবাবগঞ্জের নেজামপুর বাজারে সিসি ক্যামেরার আওতাভুক্ত থাকার পরও একটি কীটনাশকের দোকানে প্রায় ৩ লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে। গতকাল শনিবার রাতে কোন এক সময় নাচোল উপজেলার নেজামপুর বাজারে
    দোকানের পেছনের দেয়াল কেটে এ ঘটনা ঘটায়। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ দোকানের মালিক নাচোল থানায় মামলা দায়ের করেছে।

    সূর্য এন্টারপ্রাইজের মালিক আদিবাসী অরুণ বর্মন জানান, গত শনিবার সিনজেনটা কোম্পানীর প্রায় ২ লাখ টাকার কীটনাশক দ্রব্য ক্রয় করেন। প্রতিদিনের মতো যথারীতি গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে দোকান লাগিয়ে বাড়িতে যান। আজ রোববার সকালে পাশের কীটনাশক দোকানদার ‌‌‌‌‌‌ইয়াহিয়া খালেদ তার দোকানের দেয়ালের উপরের অংশ ফাঁকা দেখতে পেয়ে তাকে জানায়।

    পরে দোকানের তালা খুলে দেখা যায় সিনজেনটা কোম্পানীর কীটনাশকসহ অন্যান্য বীজের প্যাকেট খোয়া গেছে এবং দোকানের পেছনে ফাঁকা কার্টুন পড়ে থাকতে দেখা যায়। চোররা পুরো কার্টুন খুলে সব মাল নিয়ে গেছে। এদিকে নেজামপুর বাজার সমিতির সভাপতি জহরুল ইসলাম ও সাধারণ সম্পাদক বুলবুল জানান, এ বাজারে সিসি ক্যামেরা লাগানো রয়েছে এবং নৈশ প্রহরী প্রতি রাতে তাদের দায়িত্ব পালন করে থাকেন, এরপরও একেরপর এক চুরির ঘটনা ঘটতেই থাকছে।

    এই এলাকার ব্যবসায়ীদের ভাবিয়ে তুলেছে। আইনপ্রয়োগকারী সংস্থাকে বিষয়টিকে নিয়ে খতিয়ে দেখতে হবে। এ প্রসঙ্গে নাচোল থানার ওসি মিন্টু রহমান জানান, চুরির বিষয় সম্পর্কে অবহিত হওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের সনাক্ত করতে পুলিশী অভিযান শুরু হয়েছে।

    কামাল/স্মৃতি

    25Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর