নাচের লড়াইয়ে নামলেন প্রভা - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন

    নাচের লড়াইয়ে নামলেন প্রভা

    • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯

    বিনোদন ডেস্ক:
    নাগরিক টিভিতে চলছে নাচের আলোচিত রিয়েলিটি শো ‘বাজলো ঝুমুর তারার নূপুর’। দুই বাংলার তারকাদের অংশগ্রহণে অনুষ্ঠিত এ নাচের লড়াইয়ে এবার যুক্ত হলেন প্রভা। টানটান উত্তেজনার এ লড়াইয়ে কোনো পর্বে টিম কলকাতা এগিয়ে থাকে। আবার কোনোটিতে টিম ঢাকা। এগিয়ে থাকা আর পিছিয়ে পড়ার তুমুল লড়াইয়ে টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে চলেছে ‘বাজলো ঝুমুর তারার নূপুর’।

    অনুষ্ঠানটির মঙ্গলবারের পর্বে টিম ঢাকার দ্বিতীয় লাইফ লাইনের তারকা হিসেবে পারফরমেন্স করবেন প্রভা। এ প্রসঙ্গে প্রভা বললেন, “আমি নাচের মেয়ে নই। কোরিওগ্রাফারদের সহযোগিতায় কাজটা করেছি। এছাড়া আমি অনেক বছর পর নাচের শোয়ে পারফরমেন্স করলাম। প্রায় ছয়-সাত বছর পর। এর আগে বিভিন্ন পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নিলেও প্রতিযোগিতার অনুষ্ঠানে এটাই প্রথম।”

    ‘বাজলো ঝুমুর তারার নূপুর’-এর মূল প্রতিযোগিতায় বাংলাদেশ এবং ভারত থেকে অংশগ্রহণ করেছেন ছয় জন করে মোট বারোজন তারকা। বাংলাদেশ থেকে যোগ দিয়েছেন টিভি অভিনেত্রী ইশানা, ভাবনা, জান্নাতুল ফেরদৌস পিয়া, স্পর্শিয়া, অমৃতা এবং সাফা কবির। আর কলকাতা থেকে রিমঝিম, সোহিনী, এনা সাহা, লাভলী, তিথি ও প্রীতি।

    প্রতিটি পর্বে প্রধান বিচারক হিসেবে আছেন বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন এবং কলকাতার এক সময়ের সাড়া জাগানো দনায়িকা ও বর্তমান ভারতীয় লোকসভার সংসদ সদস্য শতাব্দী রায়।

    বিভিন্ন পর্বে বাংলাদেশ থেকে অতিথি বিচারক হিসেবে যুক্ত চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৗস, সংগীতশিল্পী আঁখি আলমগীর, অভিনেতা তৌকীর আহমেদ এবং সজল। অপরদিকে কলকাতা থেকে সংগীতশিল্পী জোজো, অনিন্ধ, শ্রীলেখা মিত্র এবং নৃত্যবিশারদ তনুশ্রী শংকর।

    অনুষ্ঠানটির প্রতিটি পর্ব যৌথভাবে উপস্থাপনা করেছেন কলকাতার সৌরভ এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। সপ্তাহের প্রতি সোম, মঙ্গল, বুধ, এবং বৃহস্পতিবার রাত ১০টায় এটি প্রচার হচ্ছে নাগরিক টিভিতে।

    9Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর