নরসিংদী জেলার পুলিশ সুপার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন

    নরসিংদী জেলার পুলিশ সুপার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত

    • আপডেটের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
    নরসিংদী প্রতিনিধি


    পুলিশ সুপার, নরসিংদীর পুলিশ সুপার, কাজী আশরাফুল আজীম, পিপিএম ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। বুধবার ২১ সেপ্টেম্বর ঢাকা রেঞ্জের মাসিক সভায় হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি, ঢাকা রেঞ্জ মহোদয়ের নিকট থেকে সার্টিফিকেটসহ পুরস্কার গ্রহণ করেন পুলিশ সুপার, নরসিংদী।
    পাশাপাশি নরসিংদী জেলা পুলিশ ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে নির্বাচিত হয়েছে। ওয়ারেন্ট নিষ্পত্তি, নিয়মিত মামলায় আসামী গ্রেফতার, মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, চোরাই মালামাল উদ্ধার, ভিকটিম উদ্ধার, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণসহ নরসিংদী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উল্লেখযোগ্য অবদান রাখায় ঢাকা রেঞ্জ কর্তৃক শ্রেষ্ঠ পুলিশ সুপার ও শ্রেষ্ঠ জেলা হিসেবে নরসিংদীর পুলিশ সুপার ও নরসিংদী জেলা পুলিশকে মনোনীত করা হয়।
    উল্লেখ্য যে, জুলাই ২০২২ মাসে নরসিংদী জেলা গোয়েন্দা শাখা শাখায় কর্মরত এসআই(নিঃ)/মো. জামিরুল ইসলাম, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে এবং রায়পুরা থানায় কর্মরত এসআই(নিঃ)/দীপংকর দাস, মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে ঢাকা রেঞ্জের ১ম স্থান অর্জন করেন।
    এছাড়া, আগস্ট ২০২২ মাসে নরসিংদী জেলা গোয়েন্দা শাখা শাখায় কর্মরত এসআই(নিঃ)/ সাদেকুর রহমান, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে এবং শিবপুর মডেল থানায় কর্মরত এসআই(নিঃ)/ মুক্তার হোসেন, মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার হিসেবে ঢাকা রেঞ্জের ১ম স্থান অর্জন করেন।
    মেহেদী/স্মৃতি
    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর