নববধূকে উত্যক্তের জের ধরে দুপক্ষের সংঘর্ষে ১০জন আহত - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ২৭ জুন ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন

    নববধূকে উত্যক্তের জের ধরে দুপক্ষের সংঘর্ষে ১০জন আহত

    • আপডেটের সময় : রবিবার, ৩০ জুন, ২০১৯

    রাজশাহী ব্যুরো:
    রাজশাহীর চারঘাটে এক নববধূকে উত্যক্ত করার জের ধরে দুপক্ষের সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে দ্রুত ঘঠনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

    জানা যায়, উপজেলার পাচবাড়িয়া গ্রামের জনৈক ব্যাক্তির স্কুল পড়–য়া মেয়েকে দীর্ঘদিন ধরে চাঁদপুর কাকরামারী গ্রামের লোকমান আলীর ছেলে রাব্বানি উত্যক্ত করে আসছিল। উত্যক্তের হাত থেকে মেয়েকে বাঁচাতে ওই ব্যাক্তি তার মেয়েকে কয়েক মাস আগে বিয়ে দিয়ে দেন। কিন্তু বিয়ের পরও বখাটে রাব্বানি ওই মেয়েটির পিছু ছাড়েনি। বিয়ের পরও ওই মেয়েটিকে উত্যক্ত করে আসছিল। এ নিয়ে লোকমান আলীসহ রাব্বানির পরিবারের সদস্যদের একাধিকবার নালিশ করলেও কোন সুরাহ হয়নি।

    অবশেষে শনিবার সকালে মেয়েটির অভিভাবকরা রাব্বানির আত্মীয় স্বজনকে আবারো উত্যক্তের বিষয়টি জানালে ক্ষিপ্ত হয়ে রাব্বানির আত্মীয়স্বজন ওই মেয়েটির আত্মীয় স্বজনকে মারপিট করে। এ নিয়ে দুপক্ষের মধ্যে চরম উত্তেজনা দেখা দেয়। পরে শনিবার রাতে মেয়েটির আত্মীয় মতিবার রহমানসহ কয়েকজন কাকরামারী বাজারে আসার সময় লোকমান আলীসহ তার দলবল অতর্কিত ভাবে মতিবারের লোকজনের উপর হামলা চালায়। এতে দুপক্ষের মধ্যে সংর্ঘষ ছড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়।

    আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মতিবার আলীর পক্ষের মতিবার রহমান, কামরুল ইসলাম, আনারুল ইসলাম, ফুলজান বেগম, বিচ্ছাদ আলী, রাশিদা বেগম ও স¤্রাট আলী। এছাড়াও লোকমান আলীর পক্ষে লোকমান আলী, মুঞ্জুর রহমান ও পাঞ্জাতন আলী আলী।

    এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। অভিযোগ সাপেক্ষে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    13Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর