1. [email protected] : News room :
নদী দখলদারদের ছাড় দেবে না সরকার চাঁপাইনবাবগঞ্জে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

নদী দখলদারদের ছাড় দেবে না সরকার চাঁপাইনবাবগঞ্জে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

  • আপডেটের সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
নদী দখলদারদের বিষয়ে সরকারের কঠোর অবস্থানের কথা জানালেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি। সোমবার দুপুরে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু সংলগ্ন এলাকায় রাবার ড্যাম নির্মানের প্রস্তাবিত স্থান পরিদর্শন কালে তিনি সরকারের কঠোর মনোভাব তুলে ধরে বলেন, উচ্চ আদালতের একটা রায় আছে নদীর পাড় যাতে দখল না হয়। সেই রায়ের আলোকে নদী দখল রোধে সবসময়ই চেষ্টা করা হচ্ছে। এসময় তিনি সরকারের পাশাপাশি নদী তীরবর্তী সাধারণ মানুষ, জনপ্রতিনিধি ও গনমাধ্যমকর্মীসহ সবাইকে নদী দখলদারদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মাহফুজুর রহমান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এ কে এম তাজকির উজ জামান, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মইনুদ্দীন মন্ডল, আওয়ামীলীগ নেতা ইঞ্জিঃ মাহতাব উদ্দীন, পানি উন্নয়ন বোর্ড চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী সৈয়দ সাহিদুল আলম প্রমুখ।

পানিসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি আরও বলেন, দ্রুততম সময়ের মধ্যে রাবার ড্যাম প্রকল্পের কাজ শুরু করা হবে। প্রকল্পটি বাস্তবায়িত হলে এ জেলার কৃষিতে ভুমিকা রাখবে।
র‌্যাবার ড্যাম প্রকল্পটি এগিয়ে নিয়ে যাওয়া সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ বলেন, রাবার ড্যাম প্রকল্পটি নিয়ে অনেক বেশি আশাবাদী এবং এ প্রকল্পটি বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃস্টি আকর্ষণ করা হলে তিনি পানি সম্পদ মন্ত্রণালয়কে নিদের্শনা দেন। এ প্রকল্পটি বাস্তবায়িত হলে জেলার কৃষিতে আমূল পরিবর্তন আসবে। জনসাধারনের দাবি এ প্রকল্পটি মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই যেন শুরু হয়।

1.2K+Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর