নগরবাসী পরিবর্তন চায় নির্বাচনি মতবিনিময় সভায় ইঞ্জিনিয়ার মিলন - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩০ অপরাহ্ন

    নগরবাসী পরিবর্তন চায় নির্বাচনি মতবিনিময় সভায় ইঞ্জিনিয়ার মিলন

    • আপডেটের সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২

    রংপুর প্রতিনিধি


    নগরবাসী মুক্তি চায়,পরিবর্তন চায়,এবং উন্নয়ন চায়। সস্তা রাজনীতি আর মিষ্টি কথায় নিজের ভোট বিলাতে চায় না। স্বতন্ত্র মেয়র প্রার্থী ইন্জিনিয়ার লতিফুর রহমান মিলন আসন্ন রংপুর সিটি কর্পোরেশনের ৯,নং ওয়ার্ড বাহারকাছনা এলাকাবাসীর সাথে নির্বাচনি মতবিনিময় সভায় এ কথা বলেন।
    শুক্রবার রাত ৯টার দিকে আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
    আয়োজিত মতবিনিময় সভায়,আসন্ন রংপুর সিটি কর্পোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
    এ সময় ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন বলেন, নগরবাসী মুক্তি চায়, নগরবাসী উন্নয়ন চায়, নগরবাসী পরিবর্তন চায়।নগরবাসীর জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যেতে চান বলে জানান তিনি। রংপুর সিটি কর্পোরেশনের মানুষ ভাত কাপড় চায় না,পরিকল্পিত উন্নয়ন চায়। এজন্য নগরবাসী পরিবর্তনের পক্ষে আজ ঐক্যবদ্ধ। তারা আজ সস্তা রাজনীতি আর মিষ্টি কথায় নিজের ভোট বিলাতে চায় না। তিনি বলেন সিটি কর্পোরেশনের দায়িত্ব তার ওপর অর্পিত হলে নগরবাসীকে একটি পরিকল্পিত নগরী উপহার দিতে চান।
    এ সময় তিনি আরো বলেন, সিটি কর্পোরেশনের উন্নয়নের পাশাপাশি নাগরিকদের প্রাপ্ত অধিকারটুকু ফিরিয়ে দিতে চান তিনি। মহানগর বাসি তাদের জীবনমান উন্নয়ন করতে হবে। শিক্ষিত বেকার তরুণদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে তাহলে দেশের মধ্যে রংপুর সিটি কর্পোরেশন কে উন্নীত করা সম্ভব হবে বলে জানান তিনি। নির্বাচনী মতবিনিময় সভায় ব্যাপক ভাবে সারা পান তিনি।
    নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ফয়জুল কবীর লিটন,সহ উপস্থিত আরও গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে তিনি নগরীর ৯নং ওয়াড সিগারেট কোম্পানি বাজার সহ অন্যান্য এলাকায় নির্বাচনী গণসংযোগ ও  স্থানীয়দের সাথে মতবিনিময় করেন।
    মিজান/স্মৃতি
    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর