1. [email protected] : News room :
নওগাঁয় শেখ কামালের ৭৩তম জন্মদিন পালিত - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

নওগাঁয় শেখ কামালের ৭৩তম জন্মদিন পালিত

  • আপডেটের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

নওগাঁ প্রতিনিধি


বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপটেন শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষ্যে অস্থায়ী বেদীতে পুসপ স্তবক অরপন, বৃক্ষরোপন, আলোচনা সভা ও প্রীতি ফুটবল খেলার মধ্য দিয়ে নওগাঁয় জন্মদিন পালিত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে শেখ কামালের অস্থায়ী বেদী প্রথমে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ, পুলিশ প্রশাসনের পক্ষে ভারপ্রাপ্ত পুলিশ সুপার কে,এম মামুন খান চিশতী, এলজিইডির পক্ষে নিবার্হী প্রকৌশলী তোফায়েল আহমেদ, এছাড়াও বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানসমুহ পুসপস্তবক অরপন করেন।

পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা প্রশাসন আয়োজিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে কে,এম মামুন খান চিশতী, সাবেক অধ্যক্ষ প্রফেসর শরীফুল ইসলাম খান, নওগাঁ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর এস,এম নাজমুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ রফিকুল ইসলাম, জেলা ফুটবল এ্যাসোসিয়েশানের সভাপতি মামুনুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা শেখ কামালের কর্মময় জীবনের উপর বিস্তারিত আলোচনা করেন। পরে উপজেলা চত্বরে বিভিন্ন জাতের ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয় এবং বিকেলে নওগাঁ ষ্টেডিয়ামে নারী ও পুরুষদেও প্রীতি ফুটবল এবং টেনিস ক্লাবে প্রীতি টেনিস খেলা অনুষ্ঠিত হয়।

সজিব/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর