1. [email protected] : News room :
নওগাঁয় বজ্রপাত প্রতিরোধে ১ লাখ তালবীজ বোপনের উদ্বোধন - লালসবুজের কণ্ঠ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

নওগাঁয় বজ্রপাত প্রতিরোধে ১ লাখ তালবীজ বোপনের উদ্বোধন

  • আপডেটের সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

নওগাঁ সংবাদদাতা: নওগাঁয় বজ্রপাত প্রতিরোধে তাল গাছ বোপন করে পরিবেশের ভারসাম্য ও জীব বৈচিত্র রক্ষায় সাংবাদিক মাহমুদুন নবী বেলাল এর ব্যক্তিগত উদ্যেগে আব্দুল জলিল স্মৃতি স্মরণে ১ লাখ তালবীজ বোপন কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার দুপুরে নওগাঁ- রাজশাহী মহাসড়কের পার্শ্বে আব্দুল জলিল চত্ত্বরে থেকে হাপানিয়া পর্যন্ত সাংবাদিক মাহমুদুন নবী বেলালের ব্যক্তিগত আয়োজনে মাসব্যাপী তালবীজ বোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্ধোধন করেন নওগাঁ-৫ আসনের সাংসদ ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রধান মন্ত্রী দেশের পরিবেশের ভারসাম্য ও জীব বৈচিত্র রক্ষায় বেশী করে বৃক্ষ রোপনের নির্দেশ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় তাল গাছ বোপন একটি মহৎ উদ্দ্যোগ। এভাবে সাড়া দেশে তাল গাছ বোপন করলে দেশের পরিবেশ ও বজ্রপাত প্রতিরোধে বিশেষ অবদান রাখবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মলকৃষ্ণ সাহা, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, নওগাঁ সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, নওগাঁ পৌর আওয়ামীলীগের সভাপতি দেওয়ান ছেকার আহম্মেদ শিষানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা যুবলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতাকমী ও স্থানীয় গন্যম্যান ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নওগাঁ জেলার শুরু থেকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁর শেষ সীমানা ১৪ মাইল কামার পাড়া পর্যন্ত রাস্তার দু’পাশে মাসব্যাপী ১লাখ তালবীজ বোপনের এ কার্য্যক্রম অব্যহত থাকবে।

51Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর