নওগাঁয় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১ - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:০৪ পূর্বাহ্ন

    নওগাঁয় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

    • আপডেটের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২

    রাজশাহী প্রতিবেদক;


    নওগাঁর মান্দায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। শুক্রবার (২৬ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার দেলুয়াবাড়ি বাজারে এ হামলার ঘটনা ঘটে।

    নিহতের নাম মো. আতিকুর রহমান (৩৫)। তিনি উপজেলার হাজি গোবিন্দপুর গ্রামের মোজাহার আলীর ছেলে। আহতরা হলেন, একই গ্রামের আব্দুর রহমানের ছেলে আইনুল হক (৫০), আক্কাস আলীর ছেলে জিল্লুর রহমান (৩৮), মোস্তফা কামালের ছেলে ফিরোজ হোসেন (২৮), দেলুয়াবাড়ি গ্রামের আব্দুল মজিদের ছেলে মেহেদী হাসান (২৫), আব্দুল মজিদের ছেলে মেহেদী হাসান (২৫) ও চকমানিক গ্রামের মকসেদ আলীর ছেলে মোয়াজ্জেম হোসেন (২৮)।

    স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে আতিকুর রহমানসহ কয়েকজন উপজেলার দেলুয়াবাড়ি বাজারে অবস্থান করছিলেন। এ সময় মেহেদী হাসান, আব্দুল মজিদসহ কয়েকজন তাদের ওপর হামলা করে। এতে আতিকুরসহ ছয়জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক আতিকুরকে মৃত ঘোষণা করেন।

    মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. তাসনিম হোসেন আরিফ বলেন, ঘটনার পর আতিকুরকে এখানে নিয়ে আসার পর জানতে পারি তিনি মারা গেছেন। আহতদের মধ্যে দুইজনের অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। একজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

    মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিনুর রহমান বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় উভয় পক্ষের অনেকেই আহত হয়েছেন।

    এ ঘটনায় রাত ১১টার দিকে দেলুয়াবাড়ি গ্রামের মেহেদী হাসান ও আব্দুল মজিদ এবং চককানু গ্রামের রায়হান নামে তিনজনকে আটক করা হয়েছে।

    অন্যান্য আসামিদের ধরার চেষ্টা চলছে। নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


    টি,আর/তন্বী

    13Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর