নওগাঁর পত্নীতলায় পাগল বলায় কুড়ালের কোপে বৃদ্ধের মৃত্যু - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৩ অপরাহ্ন

    নওগাঁর পত্নীতলায় পাগল বলায় কুড়ালের কোপে বৃদ্ধের মৃত্যু

    • আপডেটের সময় : সোমবার, ১০ অক্টোবর, ২০২২

    নওগাঁ প্রতিনিধি


    নওগাঁর পত্নীতলায় পাগল বলাকে কেন্দ্র করে দুই জন নিহত হয়েছেন। গত রোববার রাত ৭টার দিকে উপজেলার আমাইড় ইউনিয়নের নালাপুর দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-উপজেলার কৃষ্টরামপুর গ্রামের গণি মণ্ডলের ছেলে ফয়জুল ইসলাম (৪৫) ও নালাপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে আছির উদ্দিন (৭০)।

    স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ফয়জুল ইসলাম কয়েক বছর ধরেই মানসিক রোগে ভুগছিলেন। ফয়জুল ঘটনার দিন এলাকার নালাপুর মোড়ের দিকে যান। ফয়জুলকে দেখে আছির উদ্দিন তাকে পাগল বলে ডাক দেন। এসময় ফয়জুলের হাতে থাকা কুড়াল দিয়ে আছির উদ্দিনের পিঠে কোপ দেন। স্থানীয়রা ছুটে এসে আহত অবস্থায় আছিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য
    কমপ্লেক্সে নিলে চিকিৎসক সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়ার পথে রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। এদিকে এ ঘটনার পর স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে ফয়জুলকে নালাপুর মোড়ে একটি গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে বেধরক মারধর করেন। মারধরের একপর্যায়ে ফয়জুল অজ্ঞান হয়ে পড়েন।
    খবর পেয়ে রাত নয়টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় ফয়জুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

    অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। সার্বিক বিষয় তদন্ত করে দেখা হবে। স্থানীয়রা উত্তেজিত যেন না হয় সে ব্যাপারে অনুরোধ করা হয়েছে। পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সামসুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ফয়জুল ইসলাম কয়েক বছর ধরেই মানুষিক সমস্যায় ভুগছিলেন। ঘটনার পর মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত উভয় নিহতের পরিবারে পক্ষে থেকে কোন অভিযোগ না পাওয়ায় এখন কোন মামলা হয়নি।

    সজিব/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর