নওগাঁয় মাইক্রোবাস খাদে পড়ে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন

    নওগাঁয় মাইক্রোবাস খাদে পড়ে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু

    • আপডেটের সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

    রাজশাহী প্রতিবেদক;


    নওগাঁর মহাদেবপুরে ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বদ্ধ জলাশয়ে পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে।

    শনিবার বেলা ১১টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ভীমপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে বলে মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান।

    নিহতরা হলেন- মান্দা উপজেলার কুলিহার গ্রামের আব্দুল খালেকের ছেলে শিমুল হোসেন (৩৩) এবং তার স্ত্রী জিনিয়া খাতুন (২৫)।

    জিনিয়া খাতুন অন্তঃসত্ত্বা ছিলেন বলে পরিবার সূত্রে জানা যায়।

    স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, তারা সকালে রাজশাহী থেকে মাইক্রোবাসে করে নওগাঁর দিকে যাচ্ছিলেন। বেলা ১২টার দিকে মাটি বহনকারী একটি ট্রাক্টরকে পাশ কাটাতে গিয়ে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে লেকের পানিতে ডুবে যায়। এতে ঘটনাস্থলে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠায়।

    সংবাদ পেয়ে নিহতের বাবা আব্দুল খালেক ছেলে ও ছেলের বউয়ের মরদেহ দেখতে হাসপাতালে ছুটে আসেন। সন্তানের মরদেহ দেখার পর বার বার মুর্ছা যাচ্ছিলেন তিনি।

    নিহতের চাচাতো ভাই আসাদুল ইসলাম বলেন, তার ভাই রাজশাহীতে ব্যবসা করতেন। সকালে তারা কী কাজে রাজশাহী থেকে নওগাঁর দিকে আসছিল তা জানা নেই। ভাবী অন্তঃসত্ত্বা ছিলেন।

    ওসি আজম উদ্দিন মাহমুদ বলেন, মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি উদ্ধারে কাজ চলছে।


    টি,আর/তন্বী

    46Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর