ডিপিএলের শিরোপা জিততে ২৩০ দরকার শেখ জামালের - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ২৯ মে ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন

    ডিপিএলের শিরোপা জিততে ২৩০ দরকার শেখ জামালের

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

    নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


    আজ (মঙ্গলবার) ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের শিরোপার ফয়সালা হতে পারে। মিরপুরে আবাহনী লিমিটেডের বিপক্ষে জিতলেই চ্যাম্পিয়নের মুকুট পরবে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। হারলেও জামালের হাতে উঠতে পারে শিরোপা, যদি বিকেএসপিতে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে হেরে যায় লিজেন্ডস অব রূপগঞ্জ। জামালকে অবশ্য সে ম্যাচের দিকে এখনই তাকাতে হচ্ছে না। আবাহনীর বিপক্ষে জয়ের জন্য তাদের প্রয়োজন ২৩০ রান।

    শিরোপা জয়ের মিশনে সুপার লিগের চতুর্থ রাউন্ডে শুরুতেই অবশ্য আধিপত্য দেখায় শেখ জামাল। তবে শেষদিকে আবাহনীকে খেলায় ফেরান মোহাম্মদ সাইফউদ্দিন। শেখ জামাল পেসার সুমন খানের শেষ ওভারে ২ ছক্কা। সব মিলিয়ে ৫ ছক্কা। মোহাম্মদ সাইফউদ্দিনের ৩৩ বলে ৪৪ রানের অপরাজিত ইনিংসে কোনো চার নেই। সাতে নেমে আক্রমণাত্মক ইনিংসে আবাহনীকে লড়াইয়ের পুঁজি এনে দিয়েছেন সাইফউদ্দিন।

    এদিন টস জিতে ব্যাটিং নেয় আবাহনী। তবে ৩৫ রান না করতেই ৩ উইকেট হারিয়ে বসে তারা। মোহাম্মদ নাঈম শেখ ১৬ রান করে ফেরেন পারভেজ রসুলের শিকার হয়ে। লিটন দাস ৪ আর নাজমুল হোসেন শান্ত ৮ রান করে আউট হন। এরপর প্রতিরোধ গড়েন তৌহিদ হৃদয় আর আফিফ হোসেন ধ্রুব।

    তবে ৩৯তম ওভারের শেষ বলে মিড অনে শেখ জামাল অধিনায়ক ইমরুল কায়েসের দুর্দান্ত ক্যাচের শিকার হন হৃদয়। ৭৫ বলে ৪ চারে ৫৩ রান করেন তিনি। তার সাইফ হাসানের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন আফিফ। ৪৪ বলে ২৯ রান আসে তার ব্যাট থেকে। মোসাদ্দেক হোসেন থিতু হয়েও ফেরেন ১৫ রান করে।

    ১৫৪ রানে ৬ উইকেট পড়ে যাওয়ার পর আবাহনীকে রক্ষা করেন সাইফউদ্দিন আর জাকের আলী অনিক। দুজনে ৭৫ রানের জুটি গড়ে মাঠ ছাড়েন অপরাজিত থেকে। তাতে বোলারদের জন্য ২২৯ রানের লড়াইয়ে থাকার স্কোর পায় আবাহনী। শেখ জামালের হয়ে ২ উইকেট নেন জিয়াউর রহমান।


    লালসবুজের কণ্ঠ/এস.আর.এম.

    51Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর