ডাকাতের সোর্স বাসচালক - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

    ডাকাতের সোর্স বাসচালক

    • আপডেটের সময় : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

    রাজশাহী প্রতিবেদক;


    নাটোরের এক বাসচালকের সহায়তায় চলতো দুটি কম্পানির বাসে ডাকাতি। রবিবার বিকালে বাসের সেই চালক আলমগীরকে হাতে নাতে ধরে পুলিশে দিয়েছে নাটোর জেলা বাস মিনিবাস মালিক সমিতি। এ সময় চালক আলমগীরের মোবাইল ফোনে ডাকাতদের সঙ্গে কথোপকোথনের ভিডিও রেকর্ড পাওয়া যায়।

    নাটোর জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মজিবর রহমান এবং ‘আর পি নাইস’ গাড়ির মালিক মুক্তার হোসেন জানান, নাটোর থেকে আর পি স্পেশাল রোকেয়া ও আর পি নাইস নামের দুটি বাস চাপাইনবাবগঞ্জ ও নাটোর থেকে চট্টগ্রাম নোয়াখালী এবং নারায়ণগঞ্জ হয়ে ঢাকা চলাচল করে। বাস দুটিতে প্রায়ই নারায়ণগঞ্জ পার হেয় কাঁচপুর যাওয়ার পথে ডাকাতি হয়।

    আর পি নাইসে সর্বশেষ শনিবার রাতে ডাকাতি হয়। ডাকাতদের সোর্স চালক আলমগীর রবিন নামে একজন ডাকাতের সঙ্গে যোগাযোগ করে এবং তাকে বাসে তুলে নেয়। এর পর গাউসিয়া এলাকায় সুপারভাইজারকে মারধর করে নগদ টাকা পয়সা লুট করে নেয়। সুপারভাইজার বাসের ক্যাশ গাড়ির পার্টস রাখার টুল বক্সে লুকিয়ে রাখে এবং বলে আমার কাছে কোনো টাকা নেই।

    কাউন্টারে টাকা রেখে দিয়েছে। তখন ডাকাতরা জানায়, তোর টুল বক্সেও মধ্যে টাকা আছে বের করে দে। বলেই সুপারভাইজারকে মারধর করে। এসব জানার পরে গাড়ির মালিকের সন্দেহ হলে আলমগীরের মোবাইল ফোন চেক করে। এ সময় তিনি জানতে পারেন রবীন নামে একজন ডাকাতকে আলমগীর বলছে তুমি নারায়ণগঞ্জ থেকে বাসে উঠবা। এরপর গাউসিয়া এলাকায় সুপারভাইজারকে মারধর করে টুল বক্সে লুকানো টাকা বের করে নিয়ে নেমে যাবে।

    আলগীরকে আটক করে চড় থাপ্পর ও মোবাইল ভিডিও রেকর্ড শুনালে সে স্বীকার করে, সুপার ভাইজারের সঙ্গে বিরোধর জন্য সে রবীনকে একথা বলেছিল। তার ডাকাতদের সাথে কোনো যোগাযোগ নেই। জীবনে সে একবারই এ কাজ করেছে বলে দাবি করে চালক। পরে আলমগীরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

    আটক আলমগীর আর পি রোকেয়া নাইস গাড়ির চালক এবং নাটোরের গুরুদাসপুর উপজেলার পাচপাড়া গ্রামের আব্দুর রহামানের ছেলে।

    এ বিষয়ে নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, আলমগীরকে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে আরো তথ্য নেওয়ার চেষ্টা চলছে।


    টি,আর/তন্বী

    52Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর