ট্রান্সফরমার চুরি ও বিক্রয় সিন্ডিকেটের মূলহোতাসহ আটক ২ - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৭ অপরাহ্ন

    ট্রান্সফরমার চুরি ও বিক্রয় সিন্ডিকেটের মূলহোতাসহ আটক ২

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি;


    বিদ্যুতের ট্রান্সফরমার চুরির দায়ে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে মোঃ বাইরুল ইসলাম ওরফে আমিন (৪৩) ও মোঃ আব্দুল্লাহ হোসেন (২৫) নামে ২ চোর চক্রকে আটক করেছে।

    এসময় ৩টি বৈদ্যুতিক ট্রান্সফরমার কভার, ১৮ কেজি এ্যালুমিনিয়ামের তার, ৪৫ কেজি তামার তার, ২০ কেজি তামার ও মেইন তার, ২০ কেজি এ্যালুমিনিয়াম ও রডের টুকরা ও কেজি আয়রন তারের টুকরা উদ্ধার করে।

    গতকাল বুধবার দিবাগত গভীর রাতে গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের লাইনপাড়া এলাকায় এ অভিযান চালায়। আটককৃত বাইরুল ইসলাম হচ্ছে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার পঞ্চবটি খড়বোনার মৃত আনসার হেকিমের ছেলে ও অপরজন আব্দুল্লাহ হোসেন একই এলাকার মোঃ আমির হোসেনের ছেলে।

    চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‌্যাব-৫ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের লাইনপাড়া বোমভাতর গ্রামে অভিযান চালিয়ে বৈদ্যুতিক ট্রান্সফরমারসহ উক্ত ব্যক্তিদ্বযকে আটক করে।

    এ ব্যাপারে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য, আটককৃতরা একটি সংগঠিত চোর সিন্ডিকেটের সদস্য, যারা ট্রান্সফরমার এবং অন্যান্য বৈদ্যুতির সরঞ্জামাদি চুরি করে বিভিন্ন ক্রেতার কাছে বিক্রি করত।

    এর প্রেক্ষিতে র‌্যাবের একটি ছায়া তদন্তকারী দল তদন্ত করে চোর চক্রের ২ জন সদস্যকে উপরে উপরোল্লখিত মালামালসহ হাতেনাতে আটক করে।


    কামাল/তন্বী

    47Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর