ট্রাকে করে পাইকারি ও খুচরা মূল্যে গাঁজা বিক্রি! - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন
    শিরোনাম

    ট্রাকে করে পাইকারি ও খুচরা মূল্যে গাঁজা বিক্রি!

    • আপডেটের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

    নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ;


    গাজীপুরের শ্রীপুরের জৈনা বাজার এলাকায় মালবাহী ট্রাকে অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার এ তথ্য জানান র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম।

    গ্রেফতাররা হলেন রাজশাহী জেলার দুর্গাপুর থানার শালঘড়িয়া গ্রামের মৃত তাহের মোল্লার ছেলে মো. নাজমুল (৪৩) ও একই জেলার বিলপুকুর থানার ভাংরা গ্রামের মো. খলিলুর রহমানের ছেলে মো. মমিন আলী (২৫)।

    র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকালে পোড়াবাড়ী ক্যাম্পের র‌্যাবের একটি দল গোপন সংবাদে জানতে পারে একটি ট্রাকযোগে কুমিল্লা থেকে গাঁজার বড় একটি চালান গাজীপুর হয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছে। সংবাদ পাওয়ামাত্রই র‌্যাবের একাধিক টিম ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে নজরদারি বৃদ্ধিসহ চেকপোস্ট বসায়।

    এসময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকার সাহাবুদ্দিন সুপার মার্কেটের সামনে বসানো চেকপোস্টে একটি ট্রাককে চ্যালেঞ্জ করে তল্লাশি চালানো হয়। তখন ২০ কেজি গাঁজা, দুটি মোবাইল ফোন ও ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়। ট্রাকটিও আটক করা হয়।

    তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গাঁজা পরিবহনে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেন। তারা দেশের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা মূল্যে গাঁজা বিক্রি করতেন বলে জানান। তাদের বিরুদ্ধ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।


    লালসবুজের কণ্ঠ/তন্বী

    8Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর