টেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরও ২ নারীর মরদেহ উদ্ধার, মৃত বেড়ে ৬ - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪২ অপরাহ্ন

    টেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরও ২ নারীর মরদেহ উদ্ধার, মৃত বেড়ে ৬

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

    লালসবুজের কণ্ঠ,নিউজ ডেস্ক


    কক্সবাজারের টেকনাফে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় আরও দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত ১১টার দিকে টেকনাফ উপকূলীয় ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড দক্ষিণ শীলখালী এবং ৫ নম্বর ওয়ার্ড চৌকিদারপাড়া সমুদ্রসৈকত পয়েন্ট থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বাহারছড়া তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক নুর মোহাম্মদ।

    পরিদর্শক বলেন, স্থানীয় মৎস্যজীবীর মাধ্যমে খবর পেয়ে একদল পুলিশ নিয়ে ভেসে আসা দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

    টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, গতকাল রাতে উদ্ধার হওয়া দুই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তাঁদের বয়স ৩০-৩৫ হবে। এ পর্যন্ত ট্রলারডুবির ঘটনায় পাঁচ নারী ও এক শিশুর মরদেহের শনাক্ত করা হয়েছে।

    ওসি আরও বলেন, ট্রলারডুবির ঘটনায় পুলিশ বাদী হয়ে ২৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। এরই মধ্যে মানব পাচারে জড়িত ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

    উল্লেখ্য, গত মঙ্গলবার ভোরে প্রায় ৭০ জন রোহিঙ্গা নিয়ে সাগরপথে মালয়েশিয়ায় যাওয়ার সময় উপজেলার বাহারছড়া ইউনিয়নের হরমুনিয়াপাড়া এলাকায় তাঁদের বহনকারী ট্রলারটি ডুবে যায়। এ ঘটনায় পাঁচ নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। জীবিত উদ্ধার করা হয়েছে ৪৫ জনকে।

    নিউজ ডেস্ক/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর