জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে এরশাদ - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:০৮ পূর্বাহ্ন

    জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে এরশাদ

    • আপডেটের সময় : রবিবার, ৩০ জুন, ২০১৯

    ঢাকা মহানগর সংবাদদাতা:

    জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তিনি রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন।

    এরশাদের চিকিৎসক সূত্রে জানা গেছে, তার শারীরিক অবস্থা একেবারেই খারাপের দিকে। তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আছেন। সৃষ্টিকর্তার বিশেষ রহমত ছাড়া তার এই যাত্রায় বেঁচে যাওয়া হয়তো আর হবে।

    রবিবার (৩০ জুন) রাত সোয়া ১১টার দিকে এরশাদের ছোট ভাই ও জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের জানান, এরশাদের অবস্থা সংকটাপন্ন, তবে এখনও জীবিত।

    এর আগে বিকালে বনানীতে দলটির কার্যালয়ে এক সংবাদ সম্মেলন তিনি হুসেইন মুহাম্মদ এরশাদের শারীরিক অবস্থার কথা তুলে ধরেন।

    তখন জিএম কাদের জানান, এরশাদের ফুসফুসে পানি এসেছে, ইনফেকশন দেখা দেওয়ায় শ্বাসকষ্ট বেড়ে গেছে। তাই জরুরি ভিত্তিতে তাকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে। ফুসফুসে পানি জমার কারণে সকাল থেকেই তার (এরশাদ) কিছুটা শ্বাসকষ্ট হচ্ছিল। যে কারণে, অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে।

    তিনি বলেন, সিএমএইচের চিকিৎসকরা অত্যন্ত আন্তরিকতার সঙ্গে তার (এরশাদ) চিকিৎসা দিয়ে যাচ্ছেন। তারা মনে করেন, হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসা সম্মিলিত সামরিক হাসপাতালেই সম্ভব। তবে, চিকিৎসকরা পরামর্শ দিলে তাকে উন্নত চিকিৎসার জন্য পৃথিবীর যে কোনো দেশেই পাঠানোর প্রস্তুতি আছে বলেও জানান তিনি।

    গত ২৭ জুন সকালে হুসেইন মুহাম্মদ এরশাদ অসুস্থবোধ করলে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানে তার বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গে কিছু সংক্রমণের চিকিৎসা চলছে। তার ওষুধ পরিবর্তন করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানান জিএম কাদের।

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর