জবির ভর্তি পরীক্ষায় প্রক্সি দিয়ে আটক ঢাবি শিক্ষার্থী - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন

    জবির ভর্তি পরীক্ষায় প্রক্সি দিয়ে আটক ঢাবি শিক্ষার্থী

    • আপডেটের সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

    নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ;


    গুচ্ছ ভর্তি পরীক্ষায় বি ইউনিটে মানবিক বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এ পরীক্ষায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রক্সি দিতে এসে আটক হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী।

    শনিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন অ্যাকাডেমিক ভবনে পরীক্ষা শেষে সন্দেহজনকভাবে ওই শিক্ষার্থীকে আটক করেন সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা ও আসাদুজ্জামান রিপন।

    খোঁজ নিয়ে জানা যায়, গুচ্ছ ভর্তি পরীক্ষায় মানবিক বিভাগে সেজান মাহফুজের ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে আসা ওই শিক্ষার্থীর নাম আবির। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসিম উদ্দিন হলের আবাসিক ছাত্র। সমাজবিজ্ঞান বিভাগ থেকে তিনি স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেন।

    ভর্তি পরীক্ষায় সেজান মাহফুজের রোল ৩০৯৯৭৬। সেজান মাহফুজের বাবা ও মার নাম মাহফুজা বেগম-আব্দুল বারী। তিনি সেন্ট জোসেফ স্কুল এ্যান্ড কলেজ থেকে পড়াশোনা করেছেন।

    প্রক্সি দিতে আসা ঢাবির ওই শিক্ষার্থীকে আটক করার সময় তার কাছে থাকা মোবাইল, মানিব্যাগ, ঘড়ি ও এটিএম কার্ড জব্দ করেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে পুলিশে সোপর্দ করে প্রশাসন।

    জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে এসে আইডি কার্ডের সাথে মিল না পাওয়ায় তাকে আটক করা হয়। উনাকে আমরা পুলিশের কাছে সোপার্দ করেছি।

    পুলিশ সুষ্ঠু তদন্তের মাধ্যমে পুরো সিন্ডিকেটের তথ্য আমাদের সামনে তুলে আনবে এবং সঠিক বিচারের মাধ্যমে ভবিষ্যতে যেন এমন কাজ না করতে পারে তার ব্যবস্থা করবে।


    লালসবুজের কণ্ঠ/তন্বী

    19Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর