1. [email protected] : News room :
ছেলের আত্মহত্যার সংবাদের 'কোট' দিলেন পুলিশ বাবা - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

ছেলের আত্মহত্যার সংবাদের ‘কোট’ দিলেন পুলিশ বাবা

  • আপডেটের সময় : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯

লালসবুজের কণ্ঠ ডেস্ক:
মোবাইলে একবার রিং বাজল, দ্বিতীয়বার রিং বাজার শুরুতেই অপর প্রান্ত থেকে ‘বলুন’। ভাই, একটা ঘটনা শুনলাম। প্রত্যুত্তর, ‘যা শুনেছেন সব সত্যি! ও চলে গেছে। কিভাবে যে কি হলো’-বলেই দীর্ঘশ্বাস ফেললেন।

ফোনের অপর প্রান্তের লোকটি উপ-পুলিশ কমিশনার (রমনা) সাজ্জাদুর রহমান। একদিকে সন্তানের বাবা অন্যদিকে দায়িত্ব- তাই হয়ত কথা বলার মাঝে একটু চুপ থেকে আবেগ সংবরণ করে এই পুলিশ বাবা বললেন, ‘আমাকেই কোট করতে পারেন’।

নিজের সরকারি পিস্তলের গুলিতে আত্মহত্যা করা বড় ছেলের মৃত্যুর খবর এভাবেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাবা ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা জোনের ডিসি সাজ্জাদুর রহমান।

সোমবার (৩০ সেপ্টেম্বর) ভোরে আজিমপুরের সরকারি কোয়ার্টারের ৬৭ নম্বর বাসায় ভেতর থেকে দরজা বন্ধ করা ছিল বড় ছেলে সাদিকের। সাদিক ঢাকা সিটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

সংশ্লিষ্ট পুলিশ সূত্রে জানা গেছে, ভোর রাতে নিজের কক্ষে বাবার লাইসেন্স করা পিস্তল দিয়ে আত্মহত্যা করেন সাদিক। খবর পেয়ে ওই বাসায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শনে যান। ভিড় করেন গণমাধ্যম কর্মীরাও।

বেলা সাড়ে বারোটার দিকে ময়না তদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনাটি নিশ্চিত করেছেন লালবাগ বিভাগের সহকারি পুলিশ কমিশনার আলাউদ্দিন।

তবে এখন পর্যন্ত আত্মহত্যার সঠিক কোন কারণ নিশ্চিত করতে পারেননি পরিবার। এ বিষয়ে অবশ্য মুখ খুলছেন না কেউই। বাসাটিতে গণমাধ্যমের ছবি উঠানোও মোটামুটি নিষেধ।

অন্যদিকে সাজ্জাদুর রহমান সম্প্রতি ডিএমপির রমনা বিভাগের নতুন উপ-পুলিশ কমিশনার (ডিসি) হিসেবে যোগদান করেছেন।

সাবেক রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদারকে ঢাকার এসপি হিসেবে বদলি করা হলে তার স্থলাভিষিক্ত হন সাজ্জাদুর রহমান।

এখনকার আগে সাতক্ষীরার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন এই পুলিশ কর্মকর্তা। তার আগে ২০১৫ সালে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের ডিসি (পশ্চিম) হিসেবে দায়িত্ব পালন করেন।

সাজ্জাদুর রহমান ২০০৩ সালে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে যোগদান করেন। এরপর তিনি সিলেট, নীলফামারী ও ময়মনসিংহ জেলায় সার্কেল এএসপি ও নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কাজ করেন।

51Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর