ছিনতাইকালে ডিবির হাতে আটক ‘ভুয়া ৩ ডিবি’ - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:০২ পূর্বাহ্ন

    ছিনতাইকালে ডিবির হাতে আটক ‘ভুয়া ৩ ডিবি’

    • আপডেটের সময় : বুধবার, ২৬ জুন, ২০১৯

    নরসিংদী সংবাদাতা:

    নরসিংদী বড় বাজারে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইকালে তিন যুবককে আটক করেছে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

    রাতে গোয়েন্দা শাখার উপপরিদর্শক জাকারিয়া আলমের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল নরসিংদী শহরের লাইব্রেরী পট্টি থেকে তাদের আটক করে।

    আটককৃতরা হলেন- নরসিংদী শহরের বীরপুর মহল্লার হারুন অর রশিদের ছেলে আল আমিন (২০), বৌয়াকুড় মহল্লার আফজাল মিয়ার ছেলে সৌরভ হোসেন আরিফ (২০) ও চাদপুর জেলার মনোহরখালী এলাকার নাসির মিয়ার ছেলে জোবায়ের (১৮)।

    পুলিশ সূত্রে জানা যায়, আলমগীর নামে এক ব্যক্তি নরসিংদী বাজারে মার্কেটিং করে আটোরিকশাযোগে বাসায় ফিরছিলেন। অটোরিকশাটি লাইব্রেরী পট্টিতে আসলে ছিনতাই চক্রের তিন যুবক হাতের ঈশারা দিয়ে অটোরিকশাকে থামাতে বলে। পরে নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে আলমগীরকে টেনে-হেঁচড়ে অটোরিকশা থেকে নামায়। পরে আলমগীরের পকেটে মাদক থাকার কথা বলে তার পকেট থেকে এক হাজার ৫শ টাকা নিয়ে নেয়।

    এ সময় আলমগীর ডাক চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন ও বাজারে টহলরত ডিবি পুলিশ তাদের আটক করে। তাৎক্ষনিক তাদের পকেট তল্লাশি করে ছিনতাই করা এক হাজার ৫শ টাকা পাওয়া যায়। পরে তাদের নরসিংদী জেলা গোয়েন্দা শাখা অফিসে নেওয়া হয়।

    এ ঘটনায় ভুক্তভোগী আলমগীর হোসেন বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় গ্রেফতার দেখিয়ে আটক তিনজনকে আদালতে পাঠানো হয়েছে।

    92Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর