1. [email protected] : News room :
চুয়াডাঙ্গায় পরিস্কার করি দিবস পালন - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় পরিস্কার করি দিবস পালন

  • আপডেটের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

চুয়াডাঙ্গা সংবাদদাতা: পরিবর্তন চাই, চুয়াডাঙ্গা জেলা ইউনিট। ‘সত্য, সুন্দর আর পরিচ্ছন্নতার আন্দোলনে’ স্লোগানে শনিবার চুয়াডাঙ্গা সদর হাসপাতাল প্রাঙ্গনে আয়োজিত এ কর্মসূচীর উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইয়াহ্ ইয়া খান।

এ উপলক্ষে সদর হাসপাতাল হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘দেশটা আমাদের, পরিষ্কার পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আমাদেরই। কোন প্রতিষ্ঠান কিংবা সাংগঠনিক শিক্ষা নয়, নিজ নিজ পরিবার এবং সমাজ থেকে সচেতনতা সৃষ্টি করতে হবে।’

দৈনিক সময়ের সমীকরণ’র প্রধান সম্পাদক নাজমুল হক স্বপনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার্স) আবুল বাশার, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. শামীম কবির, জেলা প্রশাসনের সহকারী কমিশনার খাইরুল ইসলাম, চুয়াডাঙ্গা পৌর মহিলালীগের সাধারণ সম্পাদিকা মাছুমা আক্তার।

শুরুতে বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক শাহ আলম সনি স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বক্তারা, “পরিবর্তন চাই’র ‘দেশটাকে পরিষ্কার করি দিবস-২০১৯’ এর মূল স্লোগান ‘সত্য, সুন্দর আর পরিচ্ছন্নতার আন্দোলনে’ একাত্মতা প্রকাশ করেন।”অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনা ও পরিচালনায় ছিলেন পরিবর্তন চাই’র জেলা সমন্বয়ক ও ‘আমরা চুয়াডাঙ্গা’ সেচ্ছাসেবী সংস্থার আহ্বায়ক সাংবাদিক এসএম শাফায়েত।

পরে অতিথিদের মাধ্যমে চুয়াডাঙ্গা পৌরসভা ও আমরাচুয়াডাঙ্গা’র পক্ষ থেকে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রোগীদের জন্য ১০০টি ‘ডাস্টবল’ বা গামলা প্রদান করা হয়।

5Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর