1. [email protected] : News room :
চুয়াডাঙ্গার সেরা এফপিআই সাজেদুর রহমান - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গার সেরা এফপিআই সাজেদুর রহমান

  • আপডেটের সময় : শুক্রবার, ১২ জুলাই, ২০১৯

চুয়াডাঙ্গা সংবাদদাতা: মা ও শিশুস্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা কার্যক্রমে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ পরিবার পরিকল্পনা পরিদর্শক (এফপিআই) মো. সাজেদুর রহমানকে দ্বিতীয়বারের মতো চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ এফপিআই নির্বাচিত করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত বিশ্ব জনসংখ্যা দিবসের অনুষ্ঠানে তাঁর হাতে ক্রেস্ট ও প্রশংসাপত্র তুলে দেন জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস।

জেলা পরিবার পরিকল্পনা উপপরিচালক দীপক কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান সেখ সামসুল আবেদিন খোকন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খোন্দকার ফরহাদ আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার ও জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নিখিল রঞ্জন চক্রবর্তী।

এদিকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী এফপিআই সাজেদুর রহমানসহ সবাইকে পরবর্তীতে এক অনুষ্ঠানের মাধ্যমে স্বর্ণপদক দেওয়ার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস।

উল্লেখ্য, পরিবার পরিকল্পনা পরিদর্শক (এফপিআই) মো. সাজেদুর রহমান বর্তমানে উথলী ইউনিয়নের(সাবেক) পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে দায়িত্বরত। বিগত ২০১৮ সালের ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবসেও জেলার শ্রেষ্ঠ এফপিআই নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছিলেন তিনি।

তাঁর এ ধারাবাহিক সাফল্যের প্রতি সন্তোষ প্রকাশ করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঊর্ধ্বতন বিভাগীয় কর্মকর্তা-কর্মচারী ও সংশ্লিষ্টরা। সে সঙ্গে ‘গতিশীল কাজের মাধ্যমে জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর: প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন’ কামনা করেন তারা।

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর