চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত চলবে বনলতা এক্সপ্রেস : রেলমন্ত্রী - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:২১ পূর্বাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত চলবে বনলতা এক্সপ্রেস : রেলমন্ত্রী

    • আপডেটের সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০১৯

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
    ঈদুল আজহার আগেই ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত চলাচল শুরু করবে বিরতিহীন ট্রেন বনলতা এক্সপ্রেস। শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ সফরে এসে এই ঘোষণা দেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন। তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি ছিলো সরাসরি রেল যোগাযোগ। তাদের দাবির কথা বিবেচনা করেই বনলতা এক্সপ্রেসকে চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত সম্প্রসারণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সকাল ৬ টায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে গিয়ে রাজশাহীতে বিরতির পর সেখান থেকে যথারীতি ৭ টাতেই ছেড়ে যাবে বনলতা এক্সপ্রেপ্রেস
    একদিনের সফরে চাঁপাইনবাবগঞ্জ এসে মন্ত্রী নুরুল ইসলাম সুজন প্রথমেই যান সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শনে।

    এদিকে মন্ত্রী নুরুল ইসলাম সুজন এর আগমন উপলক্ষে সোনামসজিদ বন্দরে সুধি সমাবেশের আয়োজন করা হয়। স্থানীয় আওয়ামী লীগ নেতা মো.নিজামুল হক রানার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,চাঁপাইনবাবগঞ্জ-শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা.সামিল উদ্দীন আহমেদ শিমুল,সরক্ষিত আসনের নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি,জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মঈনুদ্দিন মন্ডল,সাবেক এমপি আবদুল ওদুদ বিশ্বাস,উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলামসহ স্থানীয় অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দ।

    এরপর তিনি চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন পরিদর্শণ ও সুধি সমাবেশে বক্তব্য রাখেন।
    মন্ত্রী আরো বলেন, সোনামসজিদ স্থলবন্দর পর্যন্ত রেল লাইন স্থাপনের উদ্যোগ নিয়েছে সরকার। ভারত সরকারের সঙ্গে আলোচনার ভিত্তিতে খুব শিগগিরই একটি প্রকল্প গ্রহন করা হবে।

    3.1K+Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর