চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি হলেন সৈয়দ নুরুল ইসলাম - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি হলেন সৈয়দ নুরুল ইসলাম

    • আপডেটের সময় : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

    লালসবুজের কণ্ঠ রিপোর্ট,


    চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি ঢাকার ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ নুরুল ইসলাম(বাংলাদেশ পুলিশের ডিআইজি ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ ইকবাল হোসেন।

    রোববার(১৪ আগস্ট) বিকেলে এ ফল ঘোষণা করেন নির্বচন কমিশন।

    বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ, মোঃ ফিরোজ আহমেদ, সহ-সম্পাদক ডাক্তার রেজাউল করিম কাজল, কোষাধ্যক্ষ মু. শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সামিরুল হক মিন্টু, মেজর অবসরপ্রাপ্ত আমিরুল ইসলাম, মোঃ কুতুবুদ্দিন, আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আসাদুজ্জামান, শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক বিভাষ কুমার সরকার, সমাজ কল্যাণ সম্পাদক এডভোকেট গোলাম কিবরিয়া, দপ্তর সম্পাদক মোহা: কাজেম উদ্দিন।

    এছাড়া কার্যনির্বাহী সদস্য গোলাম কিবরিয়া, ডঃ আবুল হাসান শামীম, ক্যাপ্টেন মোঃ শাহআলম, আনোয়ার হক, এমএ আওয়াল গুনি জোহা, মোঃ শাজাহান আলী, শাহরিয়ার মাহমুদ প্রিন্স, ইঞ্জিনিয়ার সবিউল আলম সবুর, ইঞ্জিনিয়ার মোঃ হারুন অর রশিদ, সৈয়দ নাজমুল ইসলাম মানিক, অলিউর রহমান বুলেট মাসুদ রানা। তবে কমিটিতে মহিলা বিষয়ক সম্পাদক ও ও চারজন কার্যনির্বাহী সদস্য বাকি রয়েছে যা পরবর্তীতে পূরণ করা হবে।

    নির্বচন কমিশন সূত্রে জানা যায়,চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতি ঢাকা ভোটে মনোনয়ন পত্র প্রদানের শেষ দিন ছিল ১৪ আগস্ট। কিন্তু অন্য কোন প্রতিদ্বন্দ্বী প্যানেল প্রতিদ্বন্দ্বিতা না করায় নুরুল ইসলাম সমর্থিত প্যানেলকে বিজয়ী ঘোষনা করা হয়েছে। ৯ সেপ্টেম্বর জেলা সমিতি ঢাকার ভোটগ্রহণের কথা ছিল।

     


    লালসবুজের কণ্ঠ/এস এস

    18Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর