চাঁপাইনবাবগঞ্জ কারাগারে ঈদ করবে ৬৮৮ বন্ধী, পাবেন ভিআইপি খাবার - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:১৯ অপরাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জ কারাগারে ঈদ করবে ৬৮৮ বন্ধী, পাবেন ভিআইপি খাবার

    • আপডেটের সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০১৯

    নিজস্ব প্রতিবেদক
    চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে এবার ঈদ পালন করবে ৬৮৮ বন্ধী। এদের মধ্যে পুরুষ বন্দী রয়েছে ৬৬৭ জন ও নারী রয়েছে ২১জন। এ ছাড়া বিভিন্ন সময়ে আটক হওয়া জঙ্গি রয়েছে ১৪ জন। তারা কেও কেও সাজা প্রাপ্ত,অন্যরা বিচারাধীন মামলার আসামী। ঈদ উপলক্ষে বন্দীদের জন্য রয়েছে ভিআইপি খাবার। চাঁপাইনবাবগঞ্জ জেল কৃর্তৃপক্ষ বিষয়টি নিশ্চি করেছেন।

    চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারের ডেপুটি জেল সুপার ফরহাদ সরকার জানান,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবারই বন্দীদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করা হয় । তারই ধারাবাহিকতায় এবারও সে উদ্দ্যোগ নেয়া হয়েছে। সকাল সোয়া আটটায় কারাগারের ভিতরেই এক সঙ্গে ঈদের নামাজ আদায় করবেন বন্ধীরা। তিনি বলেন,নামাজ শেষে বন্দীদের জন্য সকালের নাস্তায় রয়েছে পায়েস ও মুড়ি। দুপুরের খাবারে রয়েছে খাসির মাংস,গরু,ডিম,পোলাও,দই,সালাত ও পান সুপারি। এ ছাড়া রাতের খাবার হিসেবে দেয়া হবে মাছের মুড়ি ঘন্ট।

    ডেপুটি জেল সুপার ফরহাদ সরকার আরও জানান,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কারাগারে নেয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। নিয়মিত ডিউটির বাইরেও সীমানা প্রাচীর এলাকায় বাড়ানো হয়েছে বিশেষ টহল। ভেতরে ও বাইরে সেন্ট্রি ডিউটিতে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। এ ছাড়া সারাক্ষন নজরদারির জন্য জন্য টিম গঠন করা হয়েছে।

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর