চাঁপাইনবাবগঞ্জ ও নাচোলে আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জ ও নাচোলে আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

    • আপডেটের সময় : রবিবার, ২৩ জুন, ২০১৯

    নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ ঃ বাংলাদেশ আওয়ামীলীগের তাদের গৌরবের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদায় এবং বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে।
    এ উপলক্ষে রোববার সকালে পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে, দলীয় কার্যালয় চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। এসময় বিভিন্ন ঢাকঢোল ও বাদ্যযন্ত্র র‌্যালিকে আকষর্নীয় করে তোলে। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

    শেষে, বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে জেলা আওয়ামীলীগের সভাপতি মো. মঈনুদ্দিন মন্ডলের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. রুহুল আমিন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মো. নজরুল ইসলাম প্রমুখ।

    বক্তারা বলেন, আওয়ামীলীগই এ দেশের স্বাধীনতা এনে দিয়েছে, রাষ্ট্র ভাষার মর্যাদা দিয়েছে। জাতির পিতার আদর্শে নিজেদের গড়ে তুলতে হবে এবং দেশ ও জাতির সেবা করতে হবে। বর্তমান সরকার ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়ে তুলতে চাই। বক্তারা আরো বলেন, আমাদের দেশ এখন সারাবিশে^র কাছে উদীয়মান সূর্য। দেশে এখনো ষড়যন্ত্র চলছে, আমাদের ঐক্যবদ্ধ হয়ে তাদের বিরুদ্ধে এ ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

    নাচোল থেকে আমাদের প্রতিবেদক জানান,নাচোলে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গতকাল রবিবার সকাল ৯টায় মধ্যবাজার দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং এর সহযোগী সংগঠনের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

    কর্মসূচির মধ্যে ছিলো দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, নেতা-কর্মীদের অংশগ্রহণে র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা ও বাংলাদেশ আওয়ামীলীগের নেতা-কর্মীদের এবং দেশ ও জাতীর কল্যাণে দোয়ামোনাজাত শেষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুর রাকিব মাষ্টারের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও নাচেল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, কসবা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক ও কসবা ইউপি চেয়ারম্যান প্রভাষক আজিজুর রহমান, ফতেপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, নাচেল ইউনিয়ন আ’লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আব্দুছ সালাম, নিজামপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি নিতাই চন্দ্র বর্মন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মতিউর রহমান। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি হারুন-অর-রশিদ, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর ফারুক আহাম্মেদ বাবু, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইমাম হাসান উজ্জ্বল ও পৌর ছাত্রলীগ সভাপতি সারোয়ার জাহান শুভ, সাবেক ছাত্রলীগ সভাপতি কাবুল হোসেন ও জাবির উল ইসলাম প্রমুখ।

    42Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর