1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জে ২দিন ব্যাপী শিশু মেলার উদ্বোধন - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ২দিন ব্যাপী শিশু মেলার উদ্বোধন

  • আপডেটের সময় : শনিবার, ২৯ জুন, ২০১৯

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় চাঁপাইনবাবগঞ্জে শিশু মেলা শুরু হয়েছে। সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা তথ্য অফিসের আয়োজন শনিবার শিশু র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে দু’দিনব্যাপী এ মেলা শুরু হয়।
সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ চত্বর থেকে জেলা প্রশাসক এ জেড এম নূরুল হকের নেতৃত্বে র‌্যালি বের করা হয়। র‌্যালিতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রুহুল আমিনসহ অন্যান্যরা।

পরে, সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনাসভায় বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) দেবেন্দ্র নাথ উরাঁও, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখলেশুর রহমান। আলোচনাসভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন। স্বাগত বক্তব্য দেন জেলা তথ্য অফিসার মো. ওয়াহিদুজ্জামান।
বক্তারা বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত, তারাই দেশের কর্ণধার। শিশুর অধিকার নিশ্চিত করার দায়িত্ব আপনারা যারা অভিভাবক। তাদের প্রতিভাকে কাজে লাগাতে হবে। শিশুরা সৎ কথা বলুক সৎভাবে বেঁচে থাকুক, সৎ চিন্তায় বেড়ে উঠুক এটাই হোক আজকের প্রত্যাশা। বক্তারা আরো বলেন, তাদের চাহিদা এবং মেধা বিকাশে সুযোগ করে দেয়া রাষ্ট্রের পাশাপাশি অভিভাবকদের।
১০টি স্টলে দু’দিনের এ মেলায় শিশুতোষ বইসহ বিভিন্ন উপকরণ প্রদর্শিত হচ্ছে।

9Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর