চাঁপাইনবাবগঞ্জে সপ্তাহ ব্যাপী বৃক্ষ মেলা সমাপ্ত - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৩:৫৪ পূর্বাহ্ন
    শিরোনাম

    চাঁপাইনবাবগঞ্জে সপ্তাহ ব্যাপী বৃক্ষ মেলা সমাপ্ত

    • আপডেটের সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


    ‘বৃক্ষপ্রাণে প্রকৃতি-প্রতিবেশ, আগামী প্রজন্মের টেকসই বাংলাদেশ’ এই শ্লোগানে চাঁপাইনবাবগঞ্জে সপ্তাহ ব্যাপি বৃক্ষ রোপণ অভিযান ও বৃক্ষ মেলা সমাপ্ত হয়েছে। এ উপলেক্ষে আজ রোববার বিকাল সাড়ে ৪টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু মঞ্চে আলোচনাসভায় অনুষ্ঠিত হয়।

    বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ রাজশাহীর আয়োজনে এবং জেলা প্রশাসন ও সামাজিক বনায়ন জোনের সহযোগিতায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উরাওঁ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ রাজশাহীর বিভাগীয় বন কর্মকর্তা আহম্মদ নিয়ামুর রহমান।

    পরে অংশগ্রহণকারী ‌ প্রত্যেক স্টল মালিকের হাতে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেয়া হয় । এছাড়া মেলায় সেরা স্টলের জন্য প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয় । উল্লেখ করা যেতে পারে সপ্তাহ ব্যাপী এই মেলাতে কেন্দ্র করে শহরের একটা উৎসবমুখের পরিবেশ সৃষ্টি হয়েছিল। দর্শকদের মেলায় আসতে এবং গাছ ক্রয় করতে দেখা যায়।

    কামাল/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর