চাঁপাইনবাবগঞ্জে শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে ইউপি মেম্বার আটক - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:০৬ অপরাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জে শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে ইউপি মেম্বার আটক

    • আপডেটের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


    চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুরে নয় বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আব্দুল হান্নান (৪৫) নামে এক ইউপি মেম্বারকে আটক করেছে পুলিশ।

    মঙ্গলবার (৭ জুন) দুপুরে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ছাবানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

    আটককৃত আব্দুল হান্নান নজরুল ইসলামের ছেলে ও ৩নং ওয়ার্ড মেম্বার। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে রাতেই সদর মডেল থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

    শিশুটির মা জানান, তার মেয়ে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেনীতে পড়ে। প্রতিদিনের মতই দুপুরে বাড়িতে খাবার খেয়ে সাইকেলযোগে পৌনে ২টার দিকে বিদ্যালয়ে যাচ্ছিল। যাওয়ার পথে বারিকের মোড় এলাকায় মেম্বার (অভিযুক্ত আব্দুল হান্নান) তার মেয়ের সাইকেল নিয়ে তার বাড়ির দিকে চলে যায়। সাইকেল নিয়ে নেওয়ায় মেম্বারের সাথে তার বাড়িতে যায় মেয়ে। এক পর্যায়ে তার মেয়েকে ধর্ষনের চেষ্টা চালায় মেম্বার।

    ভিকটিমের মা আরো জানান, তার মেয়েকে ২৫ টাকা দিয়ে কাউকে কিছু না বলার জন্য শাসায় মেম্বার। বিকালে স্কুল থেকে ফিরে দুপুরের ঘটনা সম্পর্কে মাকে জানায় মেয়ে। পরবর্তীতে বিষয়টি চাঁপাইনবাবগঞ্জ থানা পুলিশকে জানানো হলে রাত ৯টার দিকে অভিযুক্ত ইউপি মেম্বার হান্নানকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এদিকে সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, অভিযোগ পাওয়ার পরপরই মেম্বারকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


    কামাল/এআর

    38Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর