চাঁপাইনবাবগঞ্জে মাসিক পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:০১ পূর্বাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জে মাসিক পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত

    • আপডেটের সময় : রবিবার, ১২ জুন, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


    চাঁপাইনবাবগঞ্জে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসি আদালতের উদ্যোগে মাসিক পুলিশ-ম্যাজিস্ট্রেসী কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার (১১ জুন) বিকালে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কনফারেন্স রুমে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কুমার শিপন মোদক এর সভাপতিত্বে ও ফোকাল পার্সন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ূন কবীর-এর সঞ্চালনায় মাসিক পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়।

    সম্মেলনে বক্তারা বলেন, পুলিশসহ অংশীদারী সকল প্রতিষ্ঠানের সঙ্গে ম্যাজিস্ট্রেটগণের সেতুবন্ধন সৃষ্টি করে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স। অংশগ্রহণকারী সংশ্লিষ্ট সকলে পারস্পরিক আলাপ-আলোচনার মাধ্যমে প্রতিবন্ধকতা দূর হবে। বিচার বিভাগের সকল অংশীদারদের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে মানুষের বিচার পাওয়ার অধিকার নিশ্চিত করা সহজ হবে।

    আলোচ্যসূচীর পাশাপাশি প্রধান বিচারপতি মহোদয়ের সানুগ্রহ অভিপ্রায় ও নির্দেশনা বাস্তবায়ন এবং আইনমন্ত্রীর আন্তরিকভাবে প্রত্যাশিত ‘মামলাজটের কারন চিহ্নিতকরণ, দূরীকরনের উপায় বের করা, বাস্তবায়ন, সম্ভাবনা ও চ্যালেঞ্জ চিহ্নিত করে জট কমানোর মাধ্যমে হয়রানীমুক্তভাবে দ্রুত ন্যায়বিচার নিশ্চিত করার’ বিষয়ে বিচার বিভাগের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশীজন ও অন্যতম সহযোগী হিসেবে সংশ্লিষ্ট সকলের সুচিন্তিত মতামত ও কৌশল এবং সকলের করণীয় বিষয়ে অভিমত গ্রহণ করা হয়।

    এসময় উপস্থিত ছিলেন বিজিবি’র উপ-অধিনায়ক, র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার, আইনজীবী সমিতির সভাপতি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক, জেলা কারাগারের জেল সুপার ।


    কামাল/এআর

    51Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর