চাঁপাইনবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রুহুল আমীনকে ফুলেল শুভেচ্ছা - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রুহুল আমীনকে ফুলেল শুভেচ্ছা

    • আপডেটের সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


    চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে যাওয়ায় জেলা আওয়ামী লীগের
    সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমীনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

    আজ শুক্রবার সকাল ১০টায় টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সেক্টর কমার্ন্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ জেলা শাখার পক্ষ থেকে সংগঠনটির জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সামাদের নেতৃত্বে ফোরামের সদস্যরা ফুলেল শুভেচ্ছা জানান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনকে।

    পরে, সংগঠনটির জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ড. তসিকুল ইসলামের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনাসভায় সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমীন বলেন, বঙ্গবন্ধু’র ডাকে সাড়া দিয়ে মহান মুক্তিযুদ্ধে মুক্তিকামী বীর বাঙালি ঝাঁপিয়ে পড়েছিল। বিশ্বের ইতিহাসে ৩০ লাখ শহীদের আত্মত্যাগ ও ২ লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে ৯মাস যুদ্ধ করে দেশ স্বাধীন হয়। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে কাঁধেকাঁধ মিলিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। পাকিস্তানী প্রেতাত্মারা যেন মাথা চাঁড়া না দিয়ে উঠতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। আজও তারা ঘাপটি মেরে বসে আছে।

    তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধ বিরোধী অপশক্তিরা শেখ হাসিনার চলমান উন্নয়নকে বাধাগ্রস্থ করতে না পারে এবং ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে বীর মুক্তিযোদ্ধা ও ফোরামের সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা পরিষদ নির্বাচনে তাঁকে মনোনীত করায় জেলাবাসির পক্ষ থেকে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। শেষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্য, জাতীয় ৪ নেতাসহ মহান মুক্তিযুদ্ধের নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত।

    কামাল/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর