চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪৬ পূর্বাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


    বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ বালিকা পর্যায়ে উদ্বোধন করা হয়েছে।

    জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় ডা. আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে
    টুর্ণামেন্টের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

    এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্রীড়াপ্রেমী মানুষ ছিলেন। ক্রীড়াক্ষেত্রে বঙ্গবন্ধুর অবদান ছিল অপরিসীম। আর বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা ও উৎসাহ জুগিয়েছেন তার সহধর্মিনী পরম ধৈর্য্যশীল ও প্রজ্ঞাবান মহিয়সী নারী বেগম ফজিলাতুনেছা মুজিব। তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্রীড়াক্ষেত্রে ব্যাপক সফলতা অর্জন করেছে।

    বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে ফুটবল টুর্নামেন্টের নামকরণে ব্যাপক তাৎপর্য রয়েছে। যা আগামী প্রজন্মের খেলোয়াড়দের উপলব্ধি করতে হবে। তাই বঙ্গবন্ধুর আদর্শে, মুক্তিযুদ্ধের চেতনায় একটি সুস্থ, সুন্দর খেলোয়াড় তৈরি করাই এই টুর্নামেন্টের মুখ্য উদ্দেশ্য। লেখাপড়ার পাশাপাশি শিশুদের শারীরিক, মানসিক বিকাশে খেলার বিকল্প নেই।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।

    এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুস সামাদ, ক্রীড়া সংগঠক আব্দুল হান্নান, মোস্তাফিজুর রহমান প্রমূখ। টুর্ণামেন্টে জেলা পর্যায়ে ৫ উপজেলা অংশ নিচ্ছে।

    উদ্বোধনী খেলায় বালক পর্যায়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ৮-০ গোলে গোমস্তাপুর উপজেলাকে পরাজিত করে।


    কামাল/এআর

    41Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর