চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে এস এম কামাল - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:২৬ অপরাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে এস এম কামাল

    • আপডেটের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি;


    চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সল্লাগ্রামে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

    আজ সোমবার সকাল সাড়ে ৯টায় পরিদর্শনকালে তিনি বলেন, জনগণ যেন শান্তিতে থাকেন এটাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল লক্ষ্য।

    ছিন্নমূল মানুষদের মাথার গোঁজার ঠাই করে দিয়েছেন এটাই প্রধানমন্ত্রীর চাওয়া এবং পাওয়া। সেই জনগণকে কষ্ট দিয়ে কোনো কিছু করা ঠিক হবে না। প্রধানমন্ত্রীর উপহারের ঘরে বদলে গেছে তাদের জীবনমান। সেখানে বসবাসরতরা সরকারি সহায়তার পাশাপাশি নিজ উদ্যোগে নানান কর্ম করে অতীতের দুঃখ কষ্টকে ঝেরে মুছে নতুন উদ্যোমে চলতে শুরু করেছে।

    একটা সময় তারা তাদের পরিবারের সদস্যদের পেটের ভাত জোগাড় করতে পারলেও ঘুমানোর কষ্ট লাঘব করতে পারেনি। আজ তাদের সেই লালিত স্বপ্ন করে দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    তারা আজ পেটপুরে খেয়ে পাকা বাড়ীতে শান্তির নিঃশ্বাস নিয়ে ঘুমাচ্ছেন। যারা ঢাকায় বসে এসি রুমে শেখ হাসিনার সমালোচনা করেন, তারা এসব গ্রামে এসে দেখে যাক শুধু আশ্রয়ন প্রকল্প না গ্রাম এখন শহরে পরিণত হচ্ছে তা দেখে সমালোচনা করুন। আর যদি মিথ্যা সমালোচনা করে, তাহলে এসব মানুষের আর্তনাদে তারা ধ্বংস হয়ে যাবে।

    তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, জেলা আ.লীগের সদস্য ফেরদৌসী ইসলাম জেসি এমপি, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোখলেসুর রহমান, শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলামসহ অন্যান্য নেতাদের সঙ্গে নিয়ে সল্লা আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনের সময়ে আশ্রয়ণ কেন্দ্রের ঘরগুলো ঘুরে ঘুরে দেখেন এবং সুবিধাভোগীদের খোঁজখবর নেন।

    পরে তিনি শিবগঞ্জ উপজেলার তর্ত্তিপুর এলাকার আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন।


    কামাল/তন্বী

    5Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর