1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জে ধান মজুত রাখায় ১ ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা - লালসবুজের কণ্ঠ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ধান মজুত রাখায় ১ ব্যবসায়ীকে ২ লাখ টাকা জরিমানা

  • আপডেটের সময় : সোমবার, ৬ জুন, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে অবৈধভাবে ধান মজুত করার দায়ে এক মিল মালিককে ২ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার বিকাল থেকে সদর উপজেলার আতাহার এলাকায় জেলা প্রশাসনের সমন্বয়ে জেলা খাদ্য নিয়ন্ত্রণ দপ্তর ১টি অটো রাইস মিলে এ অভিযান চালায়।

জেলা খাদ্য নিয়ন্ত্রন দপ্তর সূত্রে জানা গেছে, ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো. আনিসুর রহমান, মো. রুহুল আমিন শরিফ ও খাদ্য দপ্তরের জেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদুল হাছানের নেতৃত্বে একটি দল আজ সোমবার বিকাল ৩টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার এলাকার সাব্বির টেডার্সে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ৩’শ মেট্রিক টনের স্থলে আরও ৪’শ মেট্রিক টন অতিরিক্ত ধান মজুত করার দায়ে উক্ত প্রতিষ্ঠানের পরিচালক সায়েদ আলীকে ২ লক্ষ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট। অভিযানে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদুল হাছান জানান, মজুতকৃত অতিরিক্ত ধান আগামী ৭ দিনের মধ্যে নির্ধারিত মূল্যে বাজারজাত করতে নির্দেশনা প্রদান করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও নিশ্চিত করেন তিনি।

কামাল/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর