1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জে জাল রুপি ও টাকাসহ ব্যবসায়ী আটক - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে জাল রুপি ও টাকাসহ ব্যবসায়ী আটক

  • আপডেটের সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

রাজশাহী প্রতিবেদক:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র্যাব সদস্যরা অভিযান চালিয়ে এক লাখ ৮৭ হাজার ৫শ ভারতীয় জাল রুপি এবং ১১ হাজার ৯শ ৫০ বাংলাদেশী জাল টাকাসহ মো. শামীম (৪০) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে।

আটক ব্যক্তি উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মো.মুন্সুর আলীর ছেলে।

বৃহস্পতিবার রাত ১০ টার দিকে সোনামসজিদ ডিগ্রী কলেজের মুল গেইটের সামনে হতে তাঁকে আটক করে। শুক্রবার ভোরে চাঁপাইনবাবগঞ্জ র্যাব ক্যাম্প হতে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ র্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির জানান, আটককৃত মো. শামীমের বাড়ী সীমান্তবর্তী এলাকায় এলাকায় হওয়ায় বিভিন্ন ধরণের পণ্য আমদানি রপ্তানি, গরু ব্যবসায়ীসহ বিভিন্ন ক্ষেত্রে ভারতীয় রুপির প্রচলন বেশী।

আর এই সুযোগকে কাজে লাগিয়ে উক্ত ব্যক্তি সক্রিয় চক্রের মাধ্যমে ভারত এবং বাংলাদেশ হতে জাল নোট সংগ্রহ করে ব্যবসা পরিচালনা করে সাধারন মানুষকে প্রতারিত করে আসছিল। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরি জোবায়ের আহমেদ জানান, র্যাবের দায়ের করা মামলায় মো. শামীম কে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


টিআর/এআর

61Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর