1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে ২ যুবক আহত, গ্রেফতার ১ - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে ২ যুবক আহত, গ্রেফতার ১

  • আপডেটের সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি;


পূর্ব শত্রæতার জেরে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগ এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে সিয়াম (১৮) ও পারভেজ হোসেন (১৯) নামে ২ যুবক গুরুতর আহত হয়েছে।

গতকাল শনিবার রাত প্রায় পৌনে ৮ টার দিকে আরামবাগ এলাকার স’মিলের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ মোঃ আল মাহাদী রিফাত (২৩) কে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সিয়াম ও পারভেজ হোসেনের সাথে আরামবাগ পশ্চিমপাড়া মহল্লার মানিক আলীর ছেলে মোঃ আল মাহাদী রিফাতের দ্ব›দ্ব চলে আসছিল। এরই একপর্যায়ে গতকাল শনিবার রাতে সিয়াম ও পারভেজ হোসেন বাড়ির দিকে যাবার সময় আরামবাগ স’মিলের সামনে রিফাত তাদের গতিরোধ করে এবং বাকবিতন্ডা হয়।

এসময় রিফাত তাদের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করে এবং তাদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ প্রসঙ্গে সদর মডেল থানার ওসি মোঃ মোজাফফর হোসেন জানান, ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে আল মাহাদী রিফাতকে গ্রেফতার করা হয় এবং তার ব্যবহৃত চাকুটি জব্দ করা হয়। এদিকে আজ রবিবার আহত পারভেজের পিতা আরিফুল হক বাদি হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেন।


টি,আর/তন্বী

50Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর