চাঁপাইনবাবগঞ্জে কলেজ ছাত্রীর ঘরে সময় কাটাতে গিয়ে কারাগারে যুগল - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জে কলেজ ছাত্রীর ঘরে সময় কাটাতে গিয়ে কারাগারে যুগল

    • আপডেটের সময় : সোমবার, ১ জুলাই, ২০১৯

    নিজস্ব প্রতিবেদক,
    চাঁপাইনবাবগঞ্জে দশম শ্রেণির এক ছাত্র প্রেমিকা কলেজ ছাত্রীর বাসায় দেখা করতে গিয়ে জনতার হাতে আটক হয়ে কারাগারে গেছে। ঘটনাটি ঘটেছে জেলার নাচোল উপজেলার ভুগরইল গ্রামে।

    স্থানীয়রা জানান,রোববার (৩০জুন) দুপুর সাড়ে ১২টার নাচোল ইউনিয়নের ভুগরইল গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে বেগম মহসীন ফাজিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্র শামিম প্রেমের টানে চৌপুকুরিয়া গ্রামের নাচোল সরকারি ডিগ্রি কলেজের এবারের এইচ এসসি পরীক্ষার্থী প্রেমিকার ঘরে প্রবেশ করে অনৈতিক কাজে লিপ্ত হয়।
    ঘটনা জানতে পেরে প্রতিবেশীরা তাদের আটক করে মেয়ে ও ছেলের অভিভাবককে খবর দেয়। সন্ধ্যায় ছেলে মেয়ের অভিভাবকরা বিষয়টি নিয়ে আলোচনা করে ছেলে-মেয়ের বিয়ে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করে।

    এক পর্যায়ে আটক প্রেমিক শামিমের অভিভাবকরা নাচোলে বিয়ের বাজার করতে গিয়ে কৌশলে সটকে পড়ে। পরে গভীর রাতে নাচোল থানা পুলিশ খবর পেয়ে উভয়কে থানায় নিয়ে যায়। সেখানে কোন পক্ষই উপস্থিত না হওয়ায় আজ সোমবার (১জুলাই) দুপুরে তাদের আদালতে পাঠানো হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে নাচোল থানার ওসি (তদন্ত) মিন্টু রহমান জানান,ছেলের চেয়ে মেয়ের বয়স বেশি হওয়ায় কোন পরিবার বিয়ে দিতে রাজি না হওয়ায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

    560Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর