চাঁপাইনবাবগঞ্জে আমবাগানের মালিকানার দ্বন্দ্বে মা ও মেয়ে কে কুপিয়ে জখম - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জে আমবাগানের মালিকানার দ্বন্দ্বে মা ও মেয়ে কে কুপিয়ে জখম

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
    চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আমবাগানের মালিকানা দ্বন্দ্বের ঘটনায় ২ জন নারী গুরুতর জখম হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। আহতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি গ্রামের আজিজুর রহমানের মেয়ে নাহিদা আক্তার (২৬) ও তার মা রশিদা বেগম (৬৫)। তাদের মধ্যে নাহিদার হা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।

    পুুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি চাঁদপুর গ্রামের একটি আমবাগানের মালিকানা নিয়ে দু’পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে আফজাল হোসেন রশিদা বেগমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরবর্তীতে এ নিয়ে দু’পক্ষের মধ্যে সালিশ পর্যন্ত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় রশিদা বেগমের লোকজন আম পাড়ার সময় প্রতিপক্ষ আফজাল হোসেন ও তার লোকজন জোর করে আম নিয়ে চলে যায়।

    এসময় রশিদা বেগমের মেয়ে নাহিদা আক্তার বাধা দিলে আফজাল হোসেনের লোকজন নাহিদাকে হাসুয়া দিয়ে ডান হাতের কব্জি কেটে দেয়। এসময় তার মা তাকে বাঁচাতে আসলে তাকেও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে এবং মা ও মেয়ের অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানান জরুরী বিভাগের চিকিৎসক খায়রুন নেসা।

    এ ব্যাপারে, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শিকদার মো.মশিউর রহমান জানান, আমবাগানের মালিকানা নিয়ে আফজাল ও তার লোকজন নাহিদা ও তার মাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

    515Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর