1. [email protected] : News room :
চাঁপাইতে চোখের পলকে দেড় লাখ টাকার ঔষধ নিয়ে লাপাত্তা রিকশাচালক - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

চাঁপাইতে চোখের পলকে দেড় লাখ টাকার ঔষধ নিয়ে লাপাত্তা রিকশাচালক

  • আপডেটের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
ফাইল ছবি

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,চাঁপাইনবাবগঞ্জ:


চোখের পলকে একটি কোম্পানীর দেড় লাখ টাকা মূল্যের ঔষধ নিয়ে লাপাত্তা হয়েছে এক রিকশা চালক। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমতলা এলাকায়। এ ঘটনা সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ঔষধ কোম্পানীর প্রতিনিধি কাবাতুল্লাহ নামে এক যুবক। এদিকে পুলিশ বলছে ঘটনাটি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হচ্ছে।

দি লিজেন্ট ফার্মার ওই প্রতিনিধি জানান,সোমবার ভোরে প্রায় দেড় লাখ টাকা মূল্যের ঔষধ নিয়ে রাজশাহী থেকে বাসযোগে চাঁপাইনবাবগঞ্জ আসেন। এরপর শহরের বিশ্বরোড মোড়ে নেমে একটি রিকশা ভাড়া নিয়ে শান্তিমোড় ও নিমতলার কয়েকটি ফার্মেসিতে বিতরণ করেন। রিকশায় ঔষধ রেখে পায়ে হেটে তিনি বড় ইন্দারা মোড়ের দিকে এগাতে থাকেন। এসময় রিকশা চালক তাঁকে জানান,রিকশার সমস্যা হয়েছে আপনি সামনে যান। এরই মধ্যে অপরিচিতি এক ব্যক্তি কাবাতুল্লাহ কে ধাক্কা দিয়ে ঝগড়া বাধান। দুএক মিনিট পর পেছনে ফিরে দেখেন ঔষধসহ রিকশাটি ওইস্থানে নেই।বিষয়টি সন্দেহজনক হওয়ায় তিনি শহরের মধ্য রিকশাটি খুজতে থাকেন। কোথাও খুজে না পেয়ে অবশেষে থানায় লিখি অভিযোগ দায়ের করেন।

তিনি আরও বলেন,একটি প্রতারক চক্র রিকশা চালানোর নামে প্রতারণায় নেমেছে। এদের সাথে বড় একটি চক্র জড়িত। এমনকি ইচ্ছেকৃতভাবে আমাকে ধাক্কা দিয়ে রিকআসহ চালক কে পালাতে সহযোগিতা করা হয়েছে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান বলেন,এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। একজন অফিসার নিয়োগ করে ব্যবস্থা নেয়া হচ্ছে। তিনি আরও বলেন,ঘটনাস্থল নিমতলা এলাকায় সিসিটিভি রয়েছে। সেগুলোর ধারনকৃত ফুটেজ সংগ্র করা হচ্ছে।

 


লালসবুজের কণ্ঠ/চাঁপাইনবাবগঞ্জ/এস এস

83Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর