1. [email protected] : News room :
চরাঞ্চলে কৃষি উপকরণ সম্ভাবনা শীর্ষক মোড়ক উম্মোচন - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

চরাঞ্চলে কৃষি উপকরণ সম্ভাবনা শীর্ষক মোড়ক উম্মোচন

  • আপডেটের সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

গাইবান্ধা সংবাদদাতা: গাইবান্ধায় “চরাঞ্চলে কৃষি উপকরনের সম্ভাবনা” শীর্ষক প্রকাশনার মোড়ক উম্মোচন ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে চর ডেভেলপমেন্ট রির্সাচ সেন্টার (সিডিআরসি), পল্লী উন্নয়ন একাডেমী বগুড়া ও মেকিং মাকের্টস ওয়ার্ক ফর দি যমুনা, পদ্মা এন্ড তিস্তা র্চস (এমফোরসি) প্রকপ্লের যৌথ আয়োজনে গাইবান্ধা জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের হলরুমে এ আলোচনা সভা ও মোড়ক উম্মোচন অনুষ্টিত হয়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক মোঃ আবুল কালাম আজাদ, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ, সিডিআরসি এর পরিচালক এবং এমফোরসি এর প্রকল্প পরিচালক মোঃ আব্দুর রশিদ, জেলা প্রাণীসম্পদ অধিদপ্তরের সিনিয়র সায়েন্টিফিক অফিসার ডাঃ আব্দুল লতিফ,জেলা বিপনন কর্মকর্তা মোঃ শাহ মোয়াজ্জেম হোসেন।

এমফোরসি প্রকল্পের টিমলিডার এস এম মাহমুদুজ্জামান, জেলা ও উপজেলা পর্যায়ের ৭৫ জন সরকারি কর্মকর্তা ও বিভিন্ন কৃষি ও প্রাণীসম্পদ উপকরণ বিক্রেতা কোম্পানির প্রতিনিধিসহ প্রকল্প এলাকার চাষী ও স্থানীয় সেবাদানকারীরা।

এসময় চরাঞ্চলের কৃষি ও প্রাণীসম্পদের সম্ভাবনা, বিভিন্ন সেবা ও ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার অভিজ্ঞতা সম্পর্কে মতবিনিময় করেন।

বইটিতে চরাঞ্চলের কৃষি ও প্রাণি সম্পদের সম্ভবনা বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ন তথ্য সম্বলিত রয়েছে যা চরাঞলের সাধারন মানুষের মাঝে বিতরণ করা হবে।

19Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর