চট্রগ্রামের সীতাকুন্ডে অগ্নিকান্ডের ঘটনাকে সরকারের অবব্যবস্থাপনাই দায়ী - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন

    চট্রগ্রামের সীতাকুন্ডে অগ্নিকান্ডের ঘটনাকে সরকারের অবব্যবস্থাপনাই দায়ী

    • আপডেটের সময় : রবিবার, ৫ জুন, ২০২২
     ঠাকুরগাঁও প্রতিনিধি


    বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চট্রগ্রামের সীতাকুন্ডে অগ্নিকান্ডের ঘটনাকে সরকারের অবব্যবস্থাপনাই দায়ী করে বলেন, যারা নিহত হয়েছে তাদেও ও পরিবারকে পর্যাপ্ত ক্ষতিপূরণ দেয়ার আহবান করেন।
    সেই সাথে এ ঘটনা যেন পরবর্তিতে না ঘটে তারজন্য যথাযত ব্যবস্থা নিবেন। দূর্ভাগ্যজনকভাবে আমাদেও স্বাস্থ্য ব্যবস্থা ভঙ্গুর। শুধু মুখেই কথা বলে মন্ত্রী ও দায়িত্বরতরা। তাদেও মুখে শুধু উন্নয়নের ফুলঝুড়ি এখন পদ্মা সেতু ছাড়া কিছুই নেই। কিন্তু ইতোমধ্যে যে দূর্ঘটনাটি ঘটেছে এতগিুলো মানুষের যে প্রাণ চলে গেল। হতাহত হলো এটার জন্য সম্পূর্ন দায়ী সরকারে অব্যবস্থা।
    পোর্ট অত্যান্ত গুরুত্বপূর্ন জায়গা। উপযুক্ত নিরাপত্তা ব্যবস্থা গড়ে উঠা খুবই প্রয়োজন। দূর্ভাগ্য তারা গড়ে তুলতে পারেনি। এটা সরকারের ব্যর্থতা। তাদের দূর্নীর কারনেই তা পারছে না।
    তিনি আজ রোববার দুপুরে শহরের নিজবাসভবনে বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন। এছাড়াও তিনি আরো বলেন পদ্মা সেতু উদ্ভোবধন নিয়ে দাওয়াত করা না করার বিষয়ে আ’লীগ নেতাকর্মীদের কোন কথাই আমরা কান দেই না।
    বর্তমানে বিএনপির কোন সংকট নেই। সংকট সাধারণ মানুষের ভোটাধিকার প্রয়োগ ও গণতন্ত্রের। এখন প্রয়োজন জনগণের ঐক্য। তাই সমস্ত রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ করা হচ্ছে বলে জানান তিনি।
    রুবেল/স্মৃতি
    12Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর