1. [email protected] : News room :
গ্যাস সিলিন্ডারে ফেন্সিডিল পাচার,দুই যুবক আটক - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

গ্যাস সিলিন্ডারে ফেন্সিডিল পাচার,দুই যুবক আটক

  • আপডেটের সময় : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯

গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিল, ইয়াবা, হেরোইনসহ ফরিদুল(৩১)ও শাহিন সরদার (২৯) নামে দুই যুবককে আটক করেছে থানা পুলিশ।
শনিবার (২৮সেপ্টেম্বর) রাতে উপজেলার কামারদহ ইউনিয়নের মাস্তা গ্রাম ও গোবিন্দগঞ্জ থানার সামন থেকে তাদের আটক করা হয়।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিক করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানার সামনে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো খ-১১-৫৪৬৩)আসলে পুলিশ কারে তল্লাশী চালায়। এসময় গ্যাস সিলিন্ডারের ভিতরে ৮০ বোতল ফেন্সিডিলসহ প্রাইভেট কার চালক শাহিনকে আটক করা হয়।

শাহিন সরদার বগুড়া জেলার সদর উপজেলার রাজাপুর গ্রামের আতাউর রহমানের ছেলে। আসামি চক্র দীর্ঘদিন ধরে হিলি এলাকা হতে চোরাই পথে ভারতীয় ফেন্সিডিল এনে কারের মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে দিনাজপুর আদালতে একটি মাদক মামলা রয়েছে।
এদিকে উপজেলার কামারদহ ইউনিয়নে মাস্তা গ্রামে অভিযান চালিয়ে ৮’শ ৫০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম হেরোইনসহ ফরিদুলকে আটক করা হয়। সে গোবিন্দগঞ্জ উপজেলার তুলশীপাড়া গ্রামের প্রয়াত রহিম উদ্দিনের ছেলে। ফরিদুলের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

105Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর