1. [email protected] : News room :
গোদাগাড়ীতে মাকে হত্যার অভিযোগে মাদকাসক্ত ছেলে গ্রেপ্তার - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে মাকে হত্যার অভিযোগে মাদকাসক্ত ছেলে গ্রেপ্তার

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯

রাজশাহী ব্যুরো : রাজশাহীর গোদাগাড়ীতে মা হত্যার ঘটনায় মাদকাসক্ত ছেলে গ্রেপ্তার হয়েছে।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, সোমবার সন্ধ্যায় কুড়িগ্রাম সদর থানা এলাকা থেকে সালেক আহমেদকে গ্রেপ্তার করা হয়।

রোববার রাতে গোদাগাড়ী পৌরসভার আরিজপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক শাহাবুদ্দীনের মাদকাসক্ত ছেলে সালেক আহমেদ হাতুড়ী দিয়ে পিটিয়ে তার সেলিনা বেগমকে (৫০) হত্যা করে। এ সময় বাড়িতে সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিলেন না।

রাতে বাড়ীতে এসে দেখে দরজায় তালা ঝুলতে দেখে স্ত্রীকে আশে পাশের বাড়ীতে খুজতে থাকে স্বামী শাহাবুদ্দীন মাষ্টার। এক পর্যায়ে তালা ভেঙ্গে বাড়ী ঢোকে স্ত্রী রক্তাক্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাতুড়ি জব্দ করেছে।

ওসি আরও জানান, গলায় রশি পেঁচিয়ে মায়ের মরদেহ ঝুঁলিয়ে দেয়ার চেষ্টা করেন যাতে সবাই আত্মহত্যা বলে মনে করে। কিন্তু গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল। পুলিশ হত্যার রহস্য উদঘাটন করতে না পারলেও ধারনা করছে নেশার টাকার কারণেই হত্যাকান্ডটি ঘটতে পারে।

শাহাবুদ্দীন মাষ্টারের দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার ছোট ছিল সালেক আহমেদ। অত্যান্ত মেধাবী সালেক আহমেদ এসিআই মটরস এ চাকুরি করতেন। কিন্ত মাদকাসক্তর কারণে চাকুরি চলে যায়।

এদিকে ময়না তদন্ত শেষে সোমবার বিকাল সাড়ে ৫টায় ফাজিল পুর কবরস্থানে নিহত সেলিনা বেগমকে দাফন করা হয়।

17Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর