1. [email protected] : News room :
গাইবান্ধায় বাসচাপায় অটোভ্যানের চালকসহ নিহত ২ - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

গাইবান্ধায় বাসচাপায় অটোভ্যানের চালকসহ নিহত ২

  • আপডেটের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল-শাহপরান
নামে একটি যাত্রীবাহী বাস গোবিন্দগঞ্জের বোয়ালিয়া
মোড়ে ব্যাটারিচালিত ভ্যানটিকে ধাক্কা দিলে
ভ্যানের চালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত হন।


গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত ভ্যানের চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বোয়ালিয়া মোড় এলাকায় সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুপুরে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার মো. আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ভ্যানচালকের নাম শাহজাহান আলী (৫০)। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া গ্রামের শিববাড়ী পাড়ার বাতেন মন্ডলের ছেলে। অন্যজন হলেন ফরিদ শেখ (২২)। তিনি একই উপজেলার নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে।

ফায়ার সার্ভিস অফিসার আরিফ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল-শাহপরান নামে একটি যাত্রীবাহী বাস গোবিন্দগঞ্জের বোয়ালিয়া মোড়ে ব্যাটারিচালিত ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানের চালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত দুইজনকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ভ্যানটি বাসের নিচে আটকে গেলে আধা কিলোমিটার যাওয়ার পর চালক পালিয়ে যান। এ সময় যাত্রীরা নিরূপায় হয়ে বাস থেকে নেমে পড়েন। পরে বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।


লালসবুজের কণ্ঠ/এআর

27Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর