খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা মাশরাফির - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

    খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা মাশরাফির

    • আপডেটের সময় : শুক্রবার, ২৮ জুন, ২০১৯
    Bangladesh cricket team captain team Mushrafe Mortaza, addresses media at the Himachal Pradesh Cricket Association (HPCA) stadium in Dharmsala, India, Tuesday, March 8, 2016. The venue, which hosts several ICC Twenty20 World Cup matches, will hold the first match between Bangladesh and the Netherlands on March 9. (AP Photo/Ashwini Bhatia)

    লালসবুজের কণ্ঠ ডেস্ক:
    বাংলাদেশ ক্রিকেটে ‘মাশরাফি’ একটা আবেগের নাম। আগেই টেস্ট ও টি-টুয়েন্টি থেকে বিদায় নিয়েছেন নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা! এবারের বিশ্বকাপ শেষে ওয়ানডেকেও গুডবাই জানাবেন অধিনায়ক ম্যাশ- এমনটাই গুঞ্জন ছিল ক্রিকেটপাড়ায়। বিষয়টি নিয়ে তিনি নিজেও বেশ কয়েকবার কথা বলেছেন- ইঙ্গিত দিয়েছিলেন অবসরে যাওয়ার! আসলেই কি ম্যাশ অবসরে যাচ্ছেন- আগের সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে বাংলাদেশের হয়ে খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছা পোষণ করেন এই টাইগার কাপ্তান।

    খেলাধুলা ভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে মাশরাফি বলেছেন, ‘এই বিশ্বকাপ আমার শেষ বিশ্বকাপ হলেও আসর শেষে অবসর নিচ্ছি না। এই মুহূর্তে এটা নিয়ে ভাবতেও চাই না, বিশেষ করে যেহেতু টুর্নামেন্ট এখনো চলছে। এটা ক্ষতির কারণ হতে পারে। এগুলো চিন্তা করতে গেলে মানুষ আবেগী হয়ে পড়ে। তবে বোর্ড যদি চায়, তাহলে এটা নিয়ে আমাকে ভাবতে হবে।’

    ম্যাশ তো খেলে চালিয়ে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কী ভাবছে? মাশরাফির এই ব্যাপারে বিসিবিরও তাড়া নেই। তবে অবসর নিয়ে তার (মাশরাফি) যেকোনো সিদ্ধান্তকে বিসিবি সম্মান জানাবে বলে জানিয়েছেন বোর্ড পরিচালক জালাল ইউনুস। তিনি বলেন, ‘সে দারুণভাবে দলকে নেতৃত্ব দিচ্ছে। সুতরাং, আমরা এখন এই বিষয় নিয়ে ভাবছি না। সিদ্ধান্তটা আসলে তার উপর। সে কি খেলা চালিয়ে যাবে, দলকে নেতৃত্ব দেবে, নাকি দেবে না, আমরা বল তার কোর্টেই ছেড়ে দিয়েছি।’

    ইংল্যান্ড বিশ্বকাপে এখনো নিজেকে সেরা ছন্দে খুঁজে পাননি ম্যাশ। ৭ ম্যাচে পেয়েছেন মাত্র ১ উইকেট। বল হাতে অনেক খরুচে তিনি। এরই মধ্যে দলে মাশরাফির ভূমিকা নিয়েও কথা উঠেছে ভক্ত-সমর্থকদের মাঝে।

    12Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর