খুলনায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন

    খুলনায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

    খুলনা প্রতিনিধিঃ-


    খুলনা ডিজ্যাবেল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের উদ্যেগে ৪র্থ বারের মতো গরিব, দুস্থ, অসহায় ও অতিদরিদ্র রোগীদের জন্য দিন ব্যাপি বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

    মঙ্গলবার (০২ আগস্ট) সকাল ১০টা থেকে দিন ব্যাপী মহানগরীর রায়েরমহলের সততা আবাসনের অফিসে অনুষ্ঠিত এ বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন, খুলনা ডিজ্যাবেল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সভাপতি, বিশ্বাস প্রোপার্টিজের সিইও ও জেলা আওয়ামীলীগের সদস্য- আজগর বিশ্বাস তারা।

    খুলনা ডিজ্যাবেল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের উদ্যেগে সাইট সেভার্স ও বিশ্বাস প্রোপার্টিজের সহযোগীতায় খুলনা বিএনএসবি চক্ষু হাসপাতালের বাস্তবায়নে এ চক্ষু ক্যাম্পের আয়োজন করা হয়।

    উক্ত বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প এ চিকিৎসা সেবা প্রদান করেন খুলনা বিএনএসবি চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডা: খান নাহিদ মুরাদ অনিক। চিকিৎসা সেবায় সকাল থেকে এক ঝাক সেবিকা দিনভর কার্যক্রম চালিয়ে ফ্রি ঔষধ ও চশমা বিতরণ করেন। এছাড়াও বিশেষজ্ঞ ডাক্তার রোগীদেরকে ব্যবস্থাপত্র প্রদান করেন।

    খুলনা ডিজ্যাবেল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সাধারণ সম্পাদক নূর মোহম্মদ এর সভাপতিত্বে ফ্রি চক্ষু ক্যাম্পে আরও উপস্থিত ছিলেন, সততা আবাসনের মালিক- মুন্সি শহিদুল ইসলাম (শহিদ), আব্দুল জাবের, মারুফ আহম্মেদ খান, মোঃ আনাছ শেখ, শাকিব শেখসহ আরো অনেকে।

    মাইকিংয়ে খবর শুনে বিনামূল্যে এ চক্ষু ক্যাম্পে রায়েরমহল ও তার আশপাশের এলাকা থেকে রোগীরা আসেন তাদের চোখের চিকিৎসা করাতে। অর্থাভাবে এতদিন চোখের ডাক্তার দেখাতে পারেননি অনেকেই। এ ধরনের আয়োজনে খুশি তার।


    মেহেদী/তন্বী

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর